বিনোদন প্রতিবেদক

  ০৭ অক্টোবর, ২০২২

যা বললেন তানজিন তিশা

দীর্ঘদিন ধরেই সিনেমাতে অভিনয় করবেন বলে নিজের আগ্রহের কথা জানিয়ে আসছিলেন এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। নানা সময়ে সিনেমাতে অভিনয়ের খবর প্রকাশ হলেও শেষ পর্যন্ত তা ব্যাটে বলে মিলেনি। বিশেষ করে সিনেমার গল্প যেমন তার পছন্দ হয়নি, তেমনি পরিচালক-প্রযোজকের সঙ্গেও বনিবনা হয়নি বলে তানজিন তিশার সিনেমাতে কাজ করা হয়ে উঠেনি।

কিন্তু এবার গুজবটা যেন আরো বেশি চাউর হয়ে হয়েছে। গত মঙ্গলবার রায়হান রাফি শাকিব খানকে নিয়ে নতুন সিনেমা নির্মাণের ঘোষণা দেওয়ার সঙ্গে সঙ্গেই ‘প্রেমিক’ সিনেমায় তিশার নামটি চলে আসে। দেশের কয়েকটি অনলাইন পোর্টাল শাকিব খােিনর সঙ্গে তার সিনেমা করা নিয়ে সংবাদও প্রকাশ করে। তবে সেসব সংবাদে শাকিব খান বা তানজিন তিশার কোনো বক্তব্য ছিল না। গত মঙ্গলবার বিকাল থেকে রাত অবধি তানজিন তিশার সিনেমা করা নিয়েও তার ভক্ত দর্শকের বেশ কৌতূহল দেখা গেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে কেউ কেউ তাকে প্রাণঢালা শুভেচ্ছায় সিক্ত করেছেন। কিন্তু তানজিন তিশার ভাষ্য অন্যরকম। তিনি পরিস্থিতি স্বাভাবিক করতে নিজের ফেসবুক পেজে ওইদিন রাতেই একটি স্ট্যাটাস দেন।

এতে তিনি লিখেন, ‘আমি যদি সিনেমা করি সেটা তো সুখবর। আর আমি যদি কখনো সিনেমা করি তা সবাইকে জানিয়েই করব। আশা করি কেউ গুজব ছড়াবেন না। সবাইকে ধন্যবাদ।’ এদিকে গত ৩০ সেপ্টেম্বর তানজিন তিশার অফিশিয়াল ফ্যানস গ্রুপ তানজিন তিশাকে নিয়ে এক গেট টুগেদারের আয়োজন করে। যেখানে তিশা নিজেও উপস্থিত ছিলেন। সেই দিনটি ছিল তানজিন তিশার কাছে অত্যন্ত ভালো লাগার একটি দিন।

সাম্প্রতিক সময়ে রাফাত মজুমদার রিংকু পরিচালিত ‘রিক্সগার্ল’ নাটকে অনবদ্য অভিনয়ে জন্য তানজিন তিশা ব্যাপক প্রশংসিত হয়েছেন। একটি গানের মধ্যদিয়ে মডেল হিসেবে কাজ করে আলোচনায় চলে আসা তিশা নাটকে অভিনয় করেই একজন অভিনেত্রী হিসেবে নিজের পেশাগত জীবন বেছে নেন। বাংলাদেশের টিভি নাটকের এই প্রজন্মের শীর্ষ অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন তিনি। তার ভক্তদের প্রচণ্ড আশা যে তিনি একটি ভালো গল্পের সিনেমায় অভিনয় করবেন এবং এমন পরিচালকের সিনেমায় অভিনয় করবেন যাতে তাকে, তার মেধাকে সঠিকভাবে কাজে লাগানো যায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close