বিনোদন প্রতিবেদক

  ০৭ অক্টোবর, ২০২২

‘মৌলিক গান শিল্পীর গর্ব এবং ভালো লাগা’

ভালোবাসা দিবস ও জুলাইয়ের পর নতুন মৌলিক গান নিয়ে হাজির হয়েছেন লিজা। গানের শিরোনাম ‘অদৃশ্য নূপুর’। গানটি লিখেছেন ও সুর করেছেন রাজু চৌধুরী। সংগীতায়োজন করেছেন মাসুম ওয়াহিদুর রহমান। এরই মধ্যে ইউটিউবে গানটির লিরিক্যাল ভিডিও প্রকাশিত হয়েছে। ৩৩ হাজারেরও বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন।

লিজা বলেন, ‘গানের কথা ও সুর ভালো লাগে সেই গানই আমি গাইবার চেষ্টা করি। মৌলিক গান বেশি বেশি করতে চাই। কারণ নিজের মৌলিক গান থাকাটাই হচ্ছে একজন শিল্পীর গর্ব এবং ভালো লাগা। স্টেজ শোগুলোতে একজন শিল্পী নিজের মৌলিক গান গাইতেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন। আমার ক্ষেত্রেও ঠিক তাই। আমি দেশে এবং দেশের বাইরে যত শো করি আমার মৌলিক গানগুলো গাইবার চেষ্টা করি। পাশাপাশি অনুরোধের কিছু গান তো থাকেই। তো কিছুদিন আগেই আমার নতুন একটি মৌলিক গান প্রকাশিত হলো। গানটির শিরোনামও (অদৃশ্য নূপুর) আমার কাছে ভালো লেগেছে। অনেক দিন পর একটা গান খুব মনে ধরল আর আনন্দটা দ্বিগুণ কারণ গানটা আমারই। আপনারাও শুনে দেখতে পারেন। আমি বিশেষ ধন্যবাদ দিতে চাই গানটির সুরকার ও গীতিকার রাজু চৌধুরীকে, সেইসঙ্গে মাসুম ওয়াহিদুর রহমানকে গানটির সঙ্গে মানানসই সংগীত আয়োজনের জন্য।’

লিজার সর্বশেষ প্রকাশিত মৌলিক গান ছিল ‘চাই তোমায়’। গানটি লিখেছেন শিমুল এসবি, সুর-সংগীত করেছেন নাভেদ পারভেজ। এই গানের ভিডিও নির্দেশনায় ছিলেন লিজা নিজেই। দেশের বাইরে অর্থাৎ আমেরিকায় এই গানের মিউজিক ভিডিওর শুটিং হয়েছিল। গানটি গেল ভালোবাসা দিবসে লিজার ইউটিউব চ্যানেল ‘লিজা’তে প্রকাশিত হয়। এরই মধ্যে গানটি ১ লাখ ৩২ হাজার ভিউয়ার্স উপভোগ করেছে।

এদিকে লিজা ও বেলাল খানের গাওয়া জনপ্রিয় গান ‘পাখি’র ভিউয়ার্স বেড়েই চলেছে। গত বছর পহেলা বৈশাখে প্রকাশিত এই গানটি এখন পর্যন্ত আড়াই কোটি ভিউয়ার্স উপভোগ করেছেন। গানটি বেলাল খানের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে। গানটির সুর-সংগীত করেছেন বেলাল খান। লিখেছেন মুসা কে মাহমুদ। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন রাজ বিশ্বাস শঙ্কর।

এদিকে গত ১০ জুলাই ইউটিউব চ্যানেল ‘আসিফ’-এ প্রকাশিত হয় আসিফ আকবর ও লিজার গাওয়া ‘ফেরেনা হারানো দিনগুলো’ গানটি। গানটি লিখেছেন ও সুর করেছেন কবির সুমন। সংগীতায়োজন করেছেন উজ্জ্বল সিনহা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close