বিনোদন ডেস্ক

  ০১ অক্টোবর, ২০২২

ভাঙছে রণবীর-দীপিকার সংসার?

তাদের বিয়ে হয়েছে চার বছর হতে চলল। বলিউডে যেসব সুখী দম্পতি রয়েছেন, তাদের মধ্যে অন্যতম এই জুটি। তবে ইদানীং নাকি তাদের সম্পর্কে চিড় ধরেছে! কথা হচ্ছে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন সম্পর্কে। বলিউডপাড়ায় জোর গুঞ্জন, তাদের সংসার নাকি ভাঙতে বসেছে। তবে কতটা সত্যি এ খবর?

বলিউডে রণবীর-দীপিকা মানেই হিট জুটি। পর্দায় তাদের রোম্যান্সে বুঁদ হয়ে থাকেন দর্শক। ২০১৮ সালে তাদের চার হাত এক হয়। যখন এই জুটিকে একসঙ্গে কোথাও দেখা যায়, তাদের উজ্জ্বল উপস্থিতি চোখ ধাঁধিয়ে দেয়। কিন্তু সম্প্রতি তাদের বিচ্ছেদের জল্পনায় অনেক অনুরাগীর হৃদয় ভেঙেছে।

বিচ্ছেদের জল্পনার আবহে মুখ খুলেছেন স্বয়ং রণবীর সিং। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) একটি অনুষ্ঠানে যোগ দিয়ে অভিনেতা স্পষ্ট ভাষায় জানিয়ে দিয়েছেন, তারা একসঙ্গেই রয়েছেন। তিনি বলেন, ‘আমাদের প্রেম শুরু হয়েছিল ২০১২ সালে। ফলে ২০২২ সাল আমার আর দীপিকার ১০ বছর। ওকে অভিনেত্রী হিসেবে সম্মান করি। আশা করছি আবার আমরা একসঙ্গে পর্দায় কাজ করব।’

এই ধরনের জল্পনা যে ভিত্তিহীন, সে কথাও ঠারেঠোরে বুঝিয়ে দিয়েছেন রণবীর। যদিও এ প্রসঙ্গে এখনো মুখ খোলেননি দীপিকা।

সম্প্রতি অসুস্থ হওয়ায় মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল দীপিকাকে। বর্তমানে তিনি ভালো আছেন বলে জানা গেছে।

পরিচালক সঞ্জয় লীলা বনশালির ‘রামলীলা’ ছবিতে প্রথম রণবীর-দীপিকার রসায়নে মজেছিল সিনেদুনিয়া। এরপর ওই পরিচালকেরই ‘বাজিরাও মাস্তানি’ ও ‘পদ্মাবত’ ছবিতে দেখা যায় এই জুটিকে। এই তিন ছবির হাত ধরে বিপুল জনপ্রিয়তা পান তারা। সবশেষ ‘৮৩’-তে দেখা যায় তাদের।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close