বিনোদন প্রতিবেদক

  ০১ অক্টোবর, ২০২২

ফারহানা মিলি ও রাশেদ সীমান্তের ‘বিয়ে বাণিজ্য’

মনপুরা চলচ্চিত্রের আলোড়ন তোলা নায়িকা ফারহানা মিলির সঙ্গে প্রথমবার জুটি বাঁধলেন রাশেদ সীমান্ত। নাটকের নাম ‘বিয়ে বাণিজ্য’। টিপু আলম মিলনের গল্পে সুবাতা রাহিক জারিফার চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন এ বি রোকন। এতে আরো অভিনয় করেছেন অলিউল হক রুমি, শফিক খান দিলুসহ অনেকে।

রাশেদ সীমান্ত হাতেগোনা যে কয়েকটি নাটকে অভিনয় করেছেন তার প্রায় প্রতিটি নাটকই কোটি ভিউ ছাড়িয়ে গেছে। নাটকপাগল দর্শকদের কাছে তিনি তুমুল জনপ্রিয়। নাটকটি নিয়ে দারুণ আশাবাদী রাশেদ সীমান্ত।

গল্পকার টিপু আলম মিলন বলেন, নাটকের নায়ক জগলুল হায়দার তথ্য গোপন করে একের পর এক বিয়ে করেন এবং কিছুদিন পরপর তার অবস্থান পরিবর্তন করেন। এতে তাকে সাহায্য করেন তার সহকারী সিদ্দিক। ১৬তম বিয়েতে জগলুল হায়দারের ঘরে স্ত্রী হয়ে আসে লাবণী। লাবণীও দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত; কিন্তু অন্য দশটা সাধারণ মেয়ের মতো লাবণী চান তার স্বামীর সেবা করতে, যা জগলুলের অতীতের কোনো স্ত্রী করেননি। অবাক হয় জগলুল। ধীরে ধীরে লাবণীর প্রতি এক ধরনের ভালো লাগা কাজ করতে থাকে জগলুলের। কিন্তু জগলুল তো আরো অনেক বিয়ে করেছেন। তাহলে তাদের কি তার ভালো লাগেনি? সে উত্তর খুঁজতে অপেক্ষা করতে হবে নাটকটি দেখার জন্য। প্রচার হবে বৈশাখী টেলিভিশনে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close