বিনোদন প্রতিবেদক

  ৩০ সেপ্টেম্বর, ২০২২

আসছে সুষমার দুই সিনেমা

ভালো ভালো গল্পের সিনেমার প্রতি দর্শকের আগ্রহ বেড়েছে। যে কারণে সাম্প্রতিক সময়ে ভালো গল্পের সিনেমাগুলোই মুক্তি দিতে প্রযোজক ও পরিচালকরা এগিয়ে আসছেন। ‘পরাণ’ ও ‘হাওয়া’ হলে দর্শক ফিরিয়ে নিয়ে আনতে বিশেষ ভূমিকা রেখেছে। সেই ধারাবাহিকতায় পরবর্তী সময়ে যেসব সিনেমা মুক্তি পাচ্ছে সেগুলোও প্রচারণা চালাচ্ছে বেশ জোরালোভাবে।

তবে ‘পরাণ’ ও ‘হাওয়া’ দেখার ক্ষেত্রে যে জোয়ার সৃষ্টি হয়েছিল এবং টিকিট না পাওয়ায় দর্শকের মধ্যে যে হাহাকার ছিল তা পরবর্তী মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর ক্ষেত্রে হয়নি। সুতরাং বুঝাই যায়, সব সিনেমার ক্ষেত্রে দর্শকের একই রকম জোয়ার থাকে না। তারপরও যারা সিনেমা নির্মাণ করেন তারা আশাবাদী থাকেন। যেমন আশাবাদী হয়ে উঠেছেন ফজলুল তুহিন পরিচালিত ‘গাঙকুমারী’ ও নূরুল আলম আতিক পরিচালিত ‘পেয়ারার সুবাস’ সিনেমার অভিনেত্রী সুষমা সরকার।

তিনি জানান, এরই মধ্যে দুটি সিনেমার কাজ তিনি শেষ করেছেন। এখন আছেন এই দুটি সিনেমা মুক্তির অধীর অপেক্ষায়। সুষমা সরকার বলেন, ‘এর আগেও আমি বেশ কয়েকটি ভালো ভালো গল্পের সিনেমাতে অভিনয় করেছি। গাঙকুমারী ও পেয়ারার সুবাস সিনেমায় দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছি। শিল্পী হিসেবে দুটি সিনেমাতেই কাজ করে আমি তৃপ্ত। বিশেষত নূরুল আলম আতিক ভাইয়ের নির্মাণ সম্পর্কে সবাই অবগত। তিনি ভীষণ যত্ন নিয়ে সিনেমাটি নির্মাণ করেছেন। পাশাপাশি তুহিন ভাইও সিনেমাটি নির্মাণের ক্ষেত্রে অনেক শ্রম দিয়েছেন। যে কারণে দুটি সিনেমা নিয়েই আমি আশাবাদী।’

এদিকে সুষমা সরকার এরই মধ্যে ফারিয়া হোসেনের রচনায় ও আরিফ খানের পরিচালনায় নতুন ধারাবাহিক ‘দাদুর জাদু’তে অভিনয় করেছেন। এই ধারাবাহিকটি নিয়েও তিনি খুবই আশাবাদী। সুষমা এরই মধ্যে ‘দারাজ’ ও ‘প্রাণ’র দুটি ভিন্ন বিজ্ঞাপনেও মডেল হিসেবে কাজ করেছেন। সুষমা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা অনন্য মামুনের ‘নবাব এলএলবি’ ও গাজী রাকায়েতের ‘গোর’। এই দুটি সিনেমাতে অভিনয়ের জন্যও বেশ প্রশংসিত হয়েছিলেন সুষমা সরকার। তার অভিনীত মুক্তিপ্রাপ্ত উল্লেখযোগ্য সিনেমা হচ্ছে ‘ছুঁয়ে দিলে মন’, ‘ডুব সাঁতার’, ‘বাদশা’, ‘ভুবন মাঝি’, ‘সাপলুডু’ ‘দহন’ ইত্যাদি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close