বিনোদন প্রতিবেদক

  ২৮ সেপ্টেম্বর, ২০২২

কথা রেখেছেন নিশীতা মিউজিসিয়ানসহ যাচ্ছেন সুইডেন

কয়েক বছর আগে এই প্রজন্মের বহুল শ্রোতানন্দিত সংগীতশিল্পী নিশীতা বড়ুয়া কথা দিয়েছিলেন যে দেশের বাইরে যদি কোনো শোতে পারফর্ম করতে হয় তাহলে সঙ্গে যথাযথ মিউজিসিয়ান নিয়েই তিনি দেশের বাইরে শোতে যাবেন। এরই মধ্যে বিগত কয়েক বছরে তার কাছে দেশের বাইরের অনেক স্টেজ শোতে গান গাওয়ার জন্য প্রস্তাব এসেছিল। কিন্তু মিউজিসিয়ান নিয়ে যাওয়ার প্রশ্নে আয়োজকরা পিছিয়ে গেছেন বারবার। কিন্তু এবার আর পিছিয়ে যায়নি আয়োজকরা। নিশীতার কথা রেখেছেন তারা। আগামী ১ অক্টোবর সুইডেনের স্টকহোমের গুব্বাগেন স্কুল মিলনায়তনে আয়োজিত একটি অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন নিশীতা বড়ুয়া। সেখানেই যোগদানের লক্ষ্যে আজ রাতের ফ্লাইটে কি-বোর্ডের এস এম মেহেদী হাসান, লিড গিটারের অমিত দাস, বেইস গিটারের মাফিক হোসেন ও অক্টোপেডের দীপু আসলামকে সঙ্গে নিয়ে সুইডেনের স্টকহোমের উদ্দেশে উড়াল দিচ্ছেন নিশীতা। সেখানে মনের মতো পারফর্ম করবেন বলে আশাবাদী তিনি।

নিশীতা বলেন, ‘আমার একটা পণ ছিল যে, দেশের বাইরে যদি আমাকে পারফর্ম করতে যেতেই হয় তাহলে সঙ্গে মিউজিসিয়ান নিয়েই পারফর্ম করতে যাব। এরই মধ্যে বেশ কয়েকটি দেশে পারফর্ম করার প্রস্তাব এসেছে। কিন্তু মিউজিসিয়ানসহ যাবার অনুমিত মিলেনি বিধায় আমি না করে দিয়েছি। অবশেষে কয়েক বছর পরে হলেও আমার সেই প্রতিজ্ঞা রাখতে পারছি। সুইডেনে যাচ্ছি, সঙ্গে যাচ্ছেন আমার টিমের চারজন মিউজিসিয়ান। এটা আসলে আমার কাছে অনেক আনন্দের বিষয় এবং সেই সঙ্গে অনেক বড় প্রাপ্তিও বটে। আমার বিশ্বাস ছিল কোনো এক দিন আমার ইচ্ছা পূরণ হবেই। অবশেষে সুইডেনের মাটিতেই আমার সেই ইচ্ছা পূরণ হচ্ছে। সবাই আশীর্বাদ করবেন যেন ঠিকভাবে শো শেষ করে আসতে পারি।’

নিশীতা সর্বশেষ সরকারি অনুদানে নির্মিত অনরিুদ্ধ রাসেল পরিচালিত ‘জামদানী’ সিনেমায় গান গেয়েছেন। নীহার আহমেদের লেখা ও বেলাল খানের সুরে তিনি এই সিনেমায় প্লে-ব্যাক করেছেন। এর আগে ২০১৪ সালে নিশীতা সুইডেনে গিয়েছিলেন গান গাইতে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close