বিনোদন প্রতিবেদক

  ২৮ সেপ্টেম্বর, ২০২২

এই গল্পে পরাণ নিলয়, পাখি হিমি

দর্শকপ্রিয় অনেক নাটকে একসঙ্গে অভিনয় করে নাটকে এই সময়ের অন্যতম এক জুটিতে পরিণত হয়েছেন নিলয় আলমগীর ও জান্নাতুল সুমাইয়া হিমি। এবার তারা দুজন একটি ওয়েব স্টোরিতে প্রথমবারের মতো কাজ করতে যাচ্ছেন। যেটি নির্মাণ করবেন এই প্রজন্মের তরুণ মেধাবী মিউজিক ভিডিও নির্মাতা মাহিন আওলাদ। এর আগে মাহিনের পরিচালনায় নিলয় আলমগীর ও হিমি দুজনেই মিউজিক ভিডিওতে কাজ করেছেন। দুজনই এবারই প্রথম তার নির্দেশনায় কোনো ওয়েব স্টোরিতে কাজ করতে যাচ্ছেন। ‘পরাণ পাখি’ মাহিন আওলাদের প্রথম কোনো মিউজিক ভিডিওর বাইরে কোনো কাহিনি নির্মাণ হতে যাচ্ছে যা ওয়েব স্টোরি হিসেবে ‘ধ্রুব মিউজিক’-এর প্রযোজনায় ‘ধ্রুব টিভি’তে দেখা যাবে।

আগামী ৬ ও ৭ অক্টোবর রাজধানীর অদূরে মানিকগঞ্জের ফিল্ম ভ্যালিতে ‘পরাণ পাখি’র শুটিং হবে। নির্মাতা মাহিন আওলাদ নির্মাণের পূর্বে যত ধরনের প্রস্তুতি আছে, তাই নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

নিলয় আলমগীর বলেন, ‘এর আগে মাহিনের নির্দেশনায় বেলাল খানের একটি গানের মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছিলাম। মাহিনের নির্দেশনায় এবারই প্রথম কোনো ওয়েবে কাজ করতে যাচ্ছি। যেহেতু এটি তার প্রথম কোনো গল্প নিয়ে ওয়েব নির্মাণ, তাই মাহিনও কাজটি নিয়ে সিরিয়াস। আমার সঙ্গে কয়েকবার মিটিং করেছেন, তার ভাবনাগুলো শেয়ার করেছেন। আমিও আমার অভিমত প্রকাশ করছি। এখন শুধু শুটিংয়ের অপেক্ষা। আর হিমির সঙ্গে একের পর এক নাটকে কাজ করাটা দর্শকই তাদের ভালোবাসা দিয়ে জুটিতে পরিণত করেছে। পরাণ পাখি নির্মাণ শেষে প্রচারে এলে আমার বিশ্বাস দর্শকের ভালোবাসায় সিক্ত হবে কাজটি।’

হিমি বলেন, ‘এর আগে বেলাল ভাইয়ের গাওয়া কেন আজ গানটিতে আমি ও নিলয় ভাইয়া মডেল হিসেবে কাজ করেছিলাম। গানটির আজ থেকে কয়েক বছর আগে ইউটিউবে প্রকাশিত হয়। বেশ ভালো সাড়া পেয়েছিলাম। মাহিন ভাই বেশ যত্ন নিয়ে কাজটি করেছিলেন। এবারই তার পরিচালনায় কোনো ওয়েবে কাজ করতে যাচ্ছি। তিনি কাজটি নিয়ে আশাবাদী। আমি এবং নিলয় ভাইও কাজটির ব্যাপারে সিরিয়াস। আশা করছি ভালো কিছু হবে।’

‘পরাণ পাখি’র গল্প মাহিন আওলাদের। চিত্রনাট্য ও সংলাপ ফেরারী ফরহাদের। প্রযোজনায় ‘ধ্রুব মিউজিক’।

উল্লেখ্য জামাল হোসেনের লেখা ও আহম্মেদ হুমায়ূনের সুর-সংগীতে বেলাল খানের গাওয়া ‘কেন আজ’ গানটিতেই মাহিন আওলাদের নির্দেশনায় নিলয় হিমি মডেল হয়েছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close