বিনোদন ডেস্ক

  ২৪ সেপ্টেম্বর, ২০২২

শাহরুখের জন্য যত সমস্যা গৌরীর!

গৌরী খান পেশায় একজন ইন্টেরিয়র ডিজাইনার। করণ জোহরের সঙ্গে কথা প্রসঙ্গে জানালেন কীভাবে শাহরুখ খানের স্ত্রী হওয়া তার কাজে প্রভাব ফেলেছে।

সম্প্রতি কফি উইথ করণ-এর ৭ নম্বর সিজনে এসেছিলেন গৌরী খান, বসেছিলেন হট সিটে। ২২ সেপ্টেম্বর ডিজনি প্লাস হটস্টারে প্রচারিত হয় এই এপিসোডটি। আর সেখানেই গৌরীকে বলতে শোনা যায়, শাহরুখকে বিয়ে করা কীভাবে তার ক্যারিয়ারের ওপর প্রভাব ফেলেছে।

গৌরী খান পেশায় একজন ইন্টেরিয়র ডিজাইনার। করণের সঙ্গে কথা প্রসঙ্গে জানালেন কীভাবে শাহরুখ খানের স্ত্রী হওয়া তার কাজে প্রভাব ফেলেছে। কারণ বেশির ভাগ মানুষই বিশ্বাস করেন কিংখানের স্ত্রী হিসেবেই তিনি কাজ পেয়েছেন। এমনকি এই একই কারণে তিনি কাজও পান না।

গৌরী বলেন, ‘নতুন প্রজেক্টের ক্ষেত্রে ৫০ শতাংশ লোক আমাকে ডিজাইনার হিসেবে ভাবে। কিন্তু বেশির ভাগ ক্ষেত্রে বিষয়টা তেমন হয় না। কারণ অনেকেই শাহরুখ খানের বউয়ের সঙ্গে কাজ করার বাড়তি চাপ নিতে চায় না। ৫০ শতাংশ ক্ষেত্রে আমার বিপরীতেই এটা কাজ করে।’

প্রসঙ্গত ১৯৮৪ সালে দিল্লিতে এক পার্টিতে প্রথম পরিচয় শাহরুখণ্ডগৌরীর। প্রথমে বন্ধুত্ব তারপর প্রেম। ১৯৯১ সালের ২৫ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন শাহরুখ এবং গৌরী। বর্তমানে দেশের অন্যতম দামি ও বিখ্যাত অন্দরসজ্জা শিল্পী গৌরী খান। শাহরুখের সঙ্গে বেশ কিছু বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close