বিনোদন প্রতিবেদক

  ২৩ সেপ্টেম্বর, ২০২২

সিনেমা দেখে আইফোন জেতার সুযোগ

আজ শুক্রবার দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ‘অপারেশন সুন্দরবন’। র‌্যাবের উদ্যোগে নির্মিত আলোচিত এই সিনেমাটি দেখলে ২০ জন দর্শক পাবেন ‘আইফোন ১৪’ সিরিজের লেটেস্ট ফোন। সম্প্রতি বসুন্ধরা সিটিতে অনুষ্ঠিত সিনেমাটির প্রিমিয়ারে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এমন ঘোষণা দেন।

এ সময় তিনি বলেন, লটারির মাধ্যমে বিজয়ী ২০ জন ভাগ্যবানকে পুরস্কার দেওয়া হবে ফরজুন গ্রুপের সৌজন্যে।

খন্দকার আল মঈন বলেন, বিভিন্ন সিনেমা হলে ড্রপবক্স থাকবে। যারা বিভিন্ন সিনেমা হলে গিয়ে ‘অপারেশন সুন্দরবন’ দেখবেন তারা টিকিটের পেছনে নাম ও মোবাইল নম্বর লিখে ড্রপবক্সে জমা দেবেন। ১ নভেম্বর সুন্দরবন দস্যুমুক্ত দিবস। ওই দিন লটারির মাধ্যমে ২০ জন ভাগ্যবানকে আইফোন ১৪ উপহার দেওয়া হবে।

‘অপারেশন সুন্দরবন’র প্রিমিয়ারে সিনেমার পরিচালক দীপংকর দীপন, অভিনয়শিল্পী সিয়াম আহমেদ, রিয়াজ আহমেদ, নুসরাত ফারিয়া, মনির খান শিমুল, রোশান, মনোজ প্রামাণিক, আরমান পারভেজ মুরাদসহ বিভিন্ন কলাকুশলী এবং পুলিশ ও র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। প্রিমিয়ার অনুষ্ঠানে হাজির ছিলেন সাবেক র‌্যাব প্রধান ও পুলিশের মহাপরিদর্শক বেনজীর আহমেদ। সেখানে আরো উপস্থিত ছিলেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন উপমন্ত্রী হাবিবুন নাহার।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close