বিনোদন প্রতিবেদক

  ২৩ সেপ্টেম্বর, ২০২২

জন্মদিনের পরপরই চমক তারা

বেশ কিছুদিন পড়াশোনা নিয়েই ব্যস্ততার মধ্যে কেটেছে মডেল, অভিনেত্রী চমক তারার। আপাতত পড়াশোনার ব্যস্ততা একটু কমেছে বিধায় এখন নিজের চ্যানেলের জন্য নতুন নতুন গান করা নিয়েই পরিকল্পনা তার। কিছুদিনের মধ্যেই নতুন কয়েকটি গান নিয়ে সিলেটের মনোরম লোকেশনে চলে যাওয়ার ইচ্ছা রয়েছে তার। যে কারণে আপাতত নতুন গানের লোকেশন খোঁজা, কস্টিউম রেডি করা, গানের গল্প তৈরি করা এবং কোন গানে তার সঙ্গে মডেল কে হবেন এসব বিষয়ে নিয়েই তার ব্যস্ত সময় কাটছে বলে জানান চমক তারা।

একজন শিল্পীকে নিজের চ্যানেলে দাঁড় করাতে হলে তার নিজেকেই অনেক শ্রম দিতে হয়। সেই বিবেচনায় চমক তারাকে অন্যান্য কাজের পাশাপাশি তার নিজের চ্যানেলের জন্যও কাজ তৈরি করতে হচ্ছে। যদিও বা নির্দিষ্ট কাজের জন্য পরিচালক, কোরিওগ্রাফারসহ অনেকেই থাকেন টিমে। কিন্তু যেহেতু তার নিজের প্রযোজনায় কাজগুলো হয়ে থাকে, সে কারণে তাকে অনেক সময় দিতে হয়।

এদিকে আজ চমক তারার জন্মদিন। জন্মদিন নিয়ে বিশেষ কোনো পরিকল্পনা নেই তার। চমক তারা বলেন, ‘জন্মদিনে আসলে বিশেষ কোনো পরিকল্পনা থাকে না। আমার মা, বোন দিনটিকে বিশেষায়িত করে তোলার চেষ্টা করে। পাশাপাশি আমার কিছু বন্ধুবান্ধব আছে, তারা দিনটিকে বিশেষায়িত করে তোলার চেষ্টা করে। আমি অতি সাধারণ একজন মানুষ। খুব সাদাসিদে জীবন আমার। তাই জন্মদিনটিও অতি সাধারণভাবেই কাটাতে স্বাচ্ছন্দ্যবোধ করিম। আর জন্মদিন উপলক্ষে শিগগিরই আমার যারা নিয়মিত দর্শক তাদের জন্য তুমি স্বপ্ন হয়ে শিরোনামের একটি গান শিগগিরই আমার চ্যানেলে প্রকাশ করতে যাচ্ছি। সবাই আমার জন্য, আমার পরিবারের জন্য দোয়া করবেন।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close