বিনোদন প্রতিবেদক

  ২৩ সেপ্টেম্বর, ২০২২

বাঘিনিদের জয়যাত্রা দেখলেন বাঁধন

নেপালকে তাদের ঘরের মাঠ কাঠমান্ডুর দশরথ স্টেডিয়ামে সোমবার (১৯ সেপ্টেম্বর) সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে ৩-১ গোলে হারিয়ে দক্ষিণ এশিয়ার শিরোপা জিতে নেয় বাংলাদেশ নারী ফুটবল দল।

সাফে প্রথমবার শিরোপা জিতে বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১টা ৫০ মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন সাবিনা খাতুনের নেতৃত্বাধীন বাংলাদেশ দল। শিরোপাজয়ী তারকাদের বরণ করে নিতে বিমানবন্দরসহ রাস্তার প্রতিটি মোড়ে মোড়ে মানুষের ঢল নামে। সাবিনাদের এই ঐতিহাসিক দিনের সাক্ষী হতে বিমানবন্দরে মেয়েকে নিয়ে চলে গিয়েছেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। বিমানবন্দর এলাকার একটি ফুটওভার ব্রিজের ওপর থেকেই সাবিনাদের অভিবাদন জানান এই শোবিজ তারকা। মেয়েদের শিরোপা জয়ে উচ্ছ্বসিত বাঁধন সংবাদ মাধ্যমকে বলেন, আমি আগে থেকেই বিষয়টি নিয়ে এক্সাইটেড। ওদের সবকিছুই আমি দেখছিলাম, শেয়ার করছিলাম। আমি বিশ্বাস করি, এইভাবে বাঁধভাঙার গল্পগুলো যখন সামনে আসবে তবে নারীর মুক্তি হবে। সেই জায়গা থেকে আমার ভীষণ আনন্দের ব্যাপার যে ওরা এ রকম একটা অ্যাচিভমেন্ট নিয়ে আসছে।

তিনি আরো বলেন, বিমানবন্দরে আসব, এটা পরিকল্পনা করেছিলাম। কিন্তু এসে কোথায় দাঁড়াব বুঝতে পারছিলাম না। আমার মেয়ে উত্তরার একটি স্কুলে পড়ে। ওর ছুটি হলো ১টায়, ওকে নিয়ে এসে বিমানবন্দর এলাকার কাউলা ফুটওভার ব্রিজে দাঁড়ালাম। আমরা দেড়টা থেকে ৪টা পর্যন্ত ব্রিজের ওপর দাঁড়িয়ে ছিলাম। ওরা যখন ওই ব্রিজ অতিক্রম করছিল তখন আমি আনন্দে চিৎকার করছিলাম। আমার মেয়েও আনন্দ পেয়েছে। ওদের এই অর্জন অনেক মেয়েকে সাহস জোগাবে, স্বপ্ন দেখাবে এটা আমার কাছে বড় প্রাপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close