বিনোদন প্রতিবেদক

  ২২ সেপ্টেম্বর, ২০২২

বাঘিনিদের জন্য ওমর সানীর চাওয়া

ইতিহাস গড়েছেন বাংলাদেশের নারী ফুটবলাররা। নেপালের কাঠমান্ডুতে সোমবার (১৯ সেপ্টেম্বর) ফাইনালে স্বাগতিক দলকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবারের মতো নারী সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা জয় করে বাংলাদেশ। দক্ষিণ এশিয়া জয় করা এই নারী ফুটবলারদের শুভকামনা জানিয়েছেন অনেকে। ভাসছেন শুভেচ্ছায়।

বড় অঙ্কের অর্থ পুরস্কার ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সাবিনা, সানজিদাদের এই জয়ে সাধারণ মানুষের পাশাপাশি তারকাদের অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন। ঢাকাই সিনেমার অভিনেতা ওমর সানী বাঘিনিদের শুভেচ্ছা জানিয়ে তাদের জন্য সরকারের কাছে জমি কিংবা ফ্ল্যাট দেওয়ার আবেদনও জানান।

নিজের ফেসবুকে ওমর সানী লিখেছেন, ‘অভিনন্দন দেওয়ার আগে একটা কথা না বললেই নয়, প্রধানমন্ত্রী আমার এই পোস্টটা দেখবেন কি না, আমি ঠিক বলতে পারি না, আবেদন করতে পারি ফুটবলে জৌলসের সাক্ষী হচ্ছি আমি। আমাদের ফুটবলে কী শক্তি ছিল (ছেলেদের), এখন সেটা মৃতপ্রায়। সেই ক্ষেত্রে মেয়েরা আমাদের মুখ উজ্জ্বল করেছে, তার জন্য এই মেয়েদের বেঁচে থাকার জন্য পরিবার নিয়ে এক খন্ড জমি কিংবা ফ্ল্যাট দিলে খুব ভালো হয়। তিনি আরো লেখেন, ‘আগামী প্রজন্ম উৎসাহী হয়ে ফুটবলে এগিয়ে আসবে, সমাজে কত বাটপাররা চোখের সামনে অবৈধভাবে গাড়ি-বাড়ি পাহাড় সমান সম্পদ করেছেন, সেই জায়গায় এতটুকু আবদার আপনি রাখতেই পারেন, প্রধানমন্ত্রী। আমাদের ফুটবল ফেডারেশন এসি রুমের মাতব্বরি থেকে বেরিয়ে আসবে এবং দেশকে ভালোবাসব আমরা, ধন্যবাদ অভিনন্দন নারী ফুটবল টিমকে। ফুটবলের আরো কথা বলব আরেক দিন।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close