বিনোদন প্রতিবেদক

  ২২ সেপ্টেম্বর, ২০২২

‘বি লাভ ইন উইথ অরুণা বিশ্বাস’

অনুষ্ঠানের নাম ‘বি লাভ ইন উইথ অরুণা বিশ্বাস’। না কোনো চ্যানেলের জন্য এই অনুষ্ঠান নির্মাণ নয়। একেবারে নিজস্ব প্ল্যাটফরমে অভিনেত্রী অরুণা বিশ্বাস তার প্রিয় মানুষদের নিয়ে একটি আড্ডার আয়োজন করছেন; যা শিল্পীর অফিশিয়াল ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে। এরই একটি পর্বে উপস্থিত হয়েছিলেন শিল্পের দুই অঙ্গনের দুই বরেণ্যজন জাদুশিল্পী জুয়েল আইচ ও কিংবদন্তি নাট্যজন মামুনুর রশীদ।

এ ছাড়া নিজের প্রডাকশনের কিছু নাটকের কাজও করছেন। তবে সম্প্রতি নতুন ভাবনার একটি শো নিয়ে কাজ করছেন অরুণা বিশ্বাস। নিজের প্রডাকশন থেকে একটি নতুন ভাবনার শো শুরু করতে যাচ্ছেন। ধানমন্ডিতে নিজস্ব ভিজ্যুয়াল স্টুডিও সাজিয়েছেন।

উল্লেখ্য, অরুণা বিশ্বাস নিজের পরিচালনায় প্রথম চলচ্চিত্রের কাজ শেষপর্যায়ে। কিছু পোস্ট প্রডাকশনের পরই ছবিটি মুক্তির জন্য প্রস্তুতি নেবেন। তার পরিচালনায় ‘অসম্ভব’ নামের একটি চলচ্চিত্র মুক্তি পাবে খুব জলদি।

এ প্রসঙ্গে অরুণা বিশ্বাস বলেন, ‘একেবারে আমার প্রিয় মানুষের সঙ্গে নিজের দর্শন ভাবনা নিয়ে কথা বলতে চাই। নিজের ভালোবাসার মানুষদেরও আড্ডায় ধরে রাখতে চাই। অনেক দিন ধরেই এই পরিকল্পনা নিয়ে ঘুরছি। কিন্তু কোনোভাবেই শুরু করতে পারিনি। অবশেষে এবারে শুরু হলো। আশা করি দারুণ কিছু হবে। দর্শকরা অন্য এক অরুণা বিশ্বাসকে পাবে বলে আমার ধারণা।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close