বিনোদন প্রতিবেদক

  ২০ সেপ্টেম্বর, ২০২২

নতুন ৪ সিনেমায় ইমরানের গান

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী, ও সুরকার ইমরান। এবার নতুন চার সিনেমায় শ্রোতারা তার গান পাচ্ছেন। এরই মধ্যে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আশীর্বাদ’ সিনেমায় সুদীপ কুমার দীপের লেখা ও ইমন সাহার সুর-সংগীতে একটি গান এরই মধ্যে উপভোগ করেছেন। আবার শুক্রবার মুক্তিপ্রাপ্ত সাইদুল ইসলাম রানা পরিচালিত ‘বীরত্ব’ সিনেমার ‘ভালোবাসি বলা হয়ে যায়’ গানটিও গেয়েছেন ইমরান। গানটি লিখেছেন সিনেমার পরিচালক এবং সুর-সংগীত করেছেন গোলাম রাব্বী সোহাগ। এই গানটিতে ইমরানের সহশিল্পী পূজা।

এদিকে গতকাল প্রকাশ পেল ইমরান ও কণার গাওয়া নতুন গান ‘তার হাওয়াতে চলে যে ডানা’। দীপঙ্কর দীপন পরিচালিত ‘অপারেশন সুন্দরবন’ নামক এই গানের কথা লিখেছেন সুদীপ কুমার দীপ, সুর-সংগীত করেছেন অমøান চক্রবর্তী। আবার মুক্তি প্রতীক্ষিত রায়হান রাফি পরিচালিত ‘দামাল’ সিনেমার একটি গান প্রকাশের অপেক্ষায়। এই গানটি লিখেছেন রাসেল মাহমুদ ও সুর-সংগীত করেছেন আরাফাত মোহসীন নিধি। নতুন গান প্রসঙ্গে ইমরান বলেন, ‘আশীর্বাদের গানটির রেসপন্স ইউটিউবে প্রকাশ পেলে হয়তো ভালো পাওয়া যাবে। বীরত্বের গানটির জন্য এরই মধ্যে বেশ সাড়া পেয়েছি। অপারেশন সুন্দর বনের গানটিও খুব ভালো। এতে আমার সহশিল্পী কণা আপু। আমাদের দুজনের গানের প্রতি শ্রোতাদের একটি আলাদা ভালো লাগা রয়েছে। আশা করছি এই গানটিও তারা ভালোভাবেই গ্রহণ করবেন। দামালের গানটির কাজ নিধি বেশ ভালো করেছেন। গানের কথাও এক কথায় অসাধারণ। রায়হান রাফির সিনেমার প্রতি দর্শকের একটা ভালো লাগা আছে। পরাণই তার উজ্জ্বল দৃষ্টান্ত। আশা করছি, দামাল এবং এতে যে গানগুলো আছে আমার সবগুলো গানই শ্রোতাদের ভালো লাগবে।’

এদিকে ইমরান ১৬ সেপ্টেম্বর গাজীপুরে একটি শোতে পারফর্ম করেছেন। এছাড়া ইমরানের সুর-সংগীতে কোনাল ও মিলনের গাওয়া গানটিও শ্রোতাদের মধ্যে বেশ সাড়া ফেলেছে। গানটি লিখেছেন জামাল হোসেন। একই গীতিকারের লেখা ও ইমরানের সুর-সংগীতে তারই গাওয়া ‘ঘুম ঘুম চোখে’ গানটিও সাড়া ফেলেছে। এরই মধ্যে গানটি ৪৪ লাখেরও বেশি ভিউয়ার উপভোগ করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close