বিনোদন প্রতিবেদক

  ১৩ আগস্ট, ২০২২

বউ-শাশুড়িতে শাকিলা পারভীন

একটা সময় শুধু মিউজিক ভিডিওতে কাজ করতেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করতেন মডেল, অভিনেত্রী শাকিলা পারভীন। আর এখন অভিনয়ের প্রতিই তিনি সবচেয়ে মনোযোগী। সিনেমায় অভিনয় করেছেন। বেশ কিছু ভালো গল্পের খণ্ড নাটকেও অভিনয় করেছেন। এরই মধ্যে আকাশ রঞ্জনের চিত্রনাট্য ও পরিচালনায় বৈশাখী টিভিতে প্রচার চলতি জনপ্রিয় ধারাবাহিক ‘বউ শাশুড়ি’তে যুক্ত হয়েছেন শাকিলা। এই ধারাবাহিকের ৩৭৩ পর্ব থেকে দর্শক তার অভিনয় উপভোগ করছেন। নাটকে তিনি আরফান আহমেদের বিপরীতে অভিনয় করছেন।

এতে অভিনয় প্রসঙ্গে শাকিলা পারভীন বলেন, ‘বউ শাশুড়ি ধারাবাহিকটি একটি জনপ্রিয় ধারাবাহিক। এতে আমি ঝিলিক চরিত্রে অভিনয় করছি। এইতো কদিন আগেই আবার এই ধারাবাহিকের শুটিংয়ে অংশ নিয়েছি। আমার কাছে পারিবারিক গল্পের এই ধারাবাহিকে অভিনয় করতে ভালোলাগছে। আকাশ রঞ্জন দাদার নির্দেশনাটাও বেশ উপভোগ করছি। তিনি বেশ যত্ন নিয়ে নাটকটি নির্মাণ করেন। যে কারণে আমরা যারা এতে অভিনয় করছি তারাও যার যার চরিত্র ফুটিয়ে তুলতে চেষ্টা করি।’

এদিকে শাকিলা পারভীন সম্প্রতি ব্যাংককে অনুষ্ঠিত ‘গ্লোবাল ইয়ুথ লিডারসিপ সামিট অ্যান্ড অ্যাওয়ার্ড ২০২২’-এ ভূষিত হয়েছেন। শাকিলা অভিনয় করেছেন দীপংকর দীপনের ‘অপারেশন সুন্দরবন’ সিনেমায়। তবে সিনেমায় তার প্রথম কাজ জসীম উদ্দিনের ‘কলিজায় দাগ লেগেছে’। শাকিলা অভিনীত নাটক ‘অন্তরজুড়ে’, ‘এক্স যখন কাজের মেয়ে’, ‘ব্যাকআপ বয়ফ্রেন্ড’, ‘ স্টুপিড কাপল’ রয়েছে প্রচারের অপেক্ষায়। প্রচারের অপেক্ষায় রয়েছে ধারাবাহিক ‘ফার্মগেট’। শাকিলা পারভীন এরই মধ্যে বেলাল খান ও লোপা হোসেইনের ‘সুবহানাল্লাহ’ গানেও মডেল হিসেবে কাজ করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close