বিনোদন প্রতিবেদক

  ১২ আগস্ট, ২০২২

রাজ-পরীর ‘রাজ্য’ জয়!

আনন্দের জোয়ারে ভাসছেন পরীমণি। কিছুদিন আগেই সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, ২৮ আগস্ট ‘মা’ হবেন তিনি। চিকিৎসকের কথা অনুযায়ী ওইদিন পৃথিবীর আলো দেখবে তার সন্তান। ১৭ দিন আগেই সুখবর। বাংলাদেশের সবচেয়ে চর্চিত নায়িকার স্বামী শরিফুল রাজ জানিয়েছেন, প্রতীক্ষার অবসান। বুধবার সন্ধ্যায় ঢাকার একটি হাসপাতালে ছেলে হয়েছে পরীমণির। মা এবং সন্তান দুজনেই ভালো আছেন। নতুন ‘মা’কেও আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতাণ্ডস্বামী।

রাজ এবং পরীর ফেসবুক পাতায় শুভেচ্ছার বানভাসি। যাবতীয় বিতর্ক, বিদ্বেষ ভুলে নতুন মাকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন সবাই। খবর, বুধবার আচমকাই প্রসবব্যথা ওঠে পরীর। সঙ্গে সঙ্গে রাজ তাকে নিয়ে যান হাসপাতালে। সন্তানের জন্মের আগেই তার নাম ঠিক করে রেখেছিলেন রাজ-পরী। মেয়ে হলে নাম রাখবেন রানি। ছেলে হলে রাজ্য। সেই অনুযায়ী নতুন মায়ের সত্যিই রাজ্য-জয় হলো।

কয়েক সপ্তাহ ধরেই নবজাতকের জন্য আগাম কেনাকাটা সারছিলেন। ছোট্ট ছোট্ট জামা-জুতোয় আলমারি উপচে পড়ছে। শোয়ার জন্য বেবি কটও কিনেছেন। ছেলে আসার আগেই নতুন ছবি মুক্তি পেয়েছিল রাজের। ‘পরাণ’-এর জনপ্রিয়তা আগাম খুশির হাওয়া বইয়ে দিয়েছিল নবদম্পতির জীবনে। রাজ্যের আবির্ভাব যেন সেই খুশিকেই আরো গাঢ় করল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close