বিনোদন প্রতিবেদক

  ১২ আগস্ট, ২০২২

আগ্রহ বাড়ছে আরশ খানে

টিভি নাটকে নতুন প্রজন্মের শিল্পীদের জয়জয়কার চলছে। সেই জয়জয়কারের অন্যতম এক অভিনেতা আরশ খান। তার অভিনীত নাটকগুলোর প্রতি দর্শকের যেমন প্রবল আগ্রহ তৈরি হচ্ছে, ঠিক তেমনি নাট্যনির্মাতারাও তাকে নিয়ে নাটক নির্মাণে আগ্রহ প্রকাশ করছেন। জেনারেশন পরিবর্তনের এ সময় নতুনদের মধ্যে হাল ধরার চেষ্টা করছেন তিনি। অনেক নির্মাতা আশা রেখেই বলছেন আরশ খানের আগামীর দিনগুলো হবে চমৎকার। সেদিন আসতে খুব বেশি বাকি নেই।

তার অভিনীত যে নাটকটি মূলত তাকে অভিনেতা হিসেবে আলোচনায় নিয়ে আসে সেটি হলো সকাল আহমেদ পরিচালিত ‘রাখাল বালিকা’ নাটকটি। এতে আরশের বিপরীতে অভিনয় করেছিলেন সামিরা খান মাহি। এরপর আরশ অভিনীত সাইফুল হাফিজ খানের ‘লাভ টর্চার’, নাজমুল ইসলামের ‘থ্রি পিচ’, ‘ইমরাউল রাফাতের ‘কিউটের ডিব্বা’, মাবরুর রশীদ বান্নাহর ‘প্রথম প্রেমের গল্প’, ‘জুলফিকার ইসলাম শিশিরের ‘অভিমানী তুমি ঘাড়ত্যাড়া আমি’, সকাল আহমেদ’র ‘ছেলে মানুষী’, নাজমুল হাসানের ‘দিওয়ানা মাস্তানা’ নাটকগুলো তাকে আলোচনায় নিয়ে আসে। আরশ খান আরো ভালো ভালো গল্পের চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করেছেন, এ নাটকগুলো প্রচারে এলে তার অবস্থান আরো শক্ত হবে।

নিজেকে নিয়ে কী ভাবছেন আরশ খান, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘একজন অভিনেতা হিসেবে চরিত্র নিয়ে, অভিনয় নিয়ে আগে কনফিউজড থাকতাম। কিন্তু এখন তা নেই। এখন সাবলীলভাবে অভিনয় করার চেষ্টা করি। তবে এখন কনফিডেন্সের পাশাপাশি কিছুটা শঙ্কায় থাকি এ কারণেই যে, যখন অভিনয় করি তখন সিনিয়রদের কথা মাথায় আসে। এখানে মোশাররফ করিম ভাইয়া বা আফরান নিশো ভাইয়া হলে তো উড়িয়ে দিতেন। আমাকে ঠিক এমন ভালো করতে হবে। তবে এটা সত্যি তারা আজকের অবস্থানে আসার পেছনে অনেক সময় দিয়েছেন, আমাকেও সেই সময়টা দিতে হবে। অভিনেতা হিসেবে এখনো কিছুই না। আমাকে একটা জার্নির মধ্য দিয়ে যেতে হবে। আমি সেই জার্নির মধ্যেই আছি, নিজেকে তৈরি করছি। আর সবাই তো সহযোগিতা করছেনই।’

আরশ জানান, এখন তার অভিনীত নাটকগুলোর জন্য প্রতিনিয়তই তিনি বেশ ভালো সাড়া পাচ্ছেন। সিনেমাতেও অভিনয়ের প্রস্তাব পাচ্ছেন তিনি।

তবে আরশের কথা একটাই, সিনেমায় অভিনয়ের জন্য যখন তিনি নিজেকে পুরোপুরি প্রস্তুত করতে পারবেন তখনই সিনেমায় অভিনয় করবেন।

শাকিব ফাহাদের পরিচালনায় বাংলালিংকের বিজ্ঞাপনে তার প্রথম মডেল হিসেবে কাজ করা। আরশ জানান, প্রথম সম্মানী পেয়ে তিনি কেঁদে ফেলেছিলেন। ইমরাউল রাফাতের পরিচালনায় ‘গ্যাং’ নাটকে প্রথম অভিনয় করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close