বিনোদন প্রতিবেদক

  ১২ আগস্ট, ২০২২

প্রথমবার একসঙ্গে অপূর্ব-হিমি

নাটকে দেড় দশকেরও বেশি সময় ধরে একই রকম জনপ্রিয়তা নিয়ে ভালো ভালো গল্পের নাটকে অভিনয় করে যাচ্ছেন জিয়াউল ফারুক অপূর্ব। ঈদের পর তিনি কাজে ফিরেছেন। তবে এবার তার বিপরীতে নাটকে অভিনয় করেছেন জান্নাতুল সুমাইয়া হিমি। নাটকের নাম ‘ফিরে এসো সুরঞ্জনা’। এটি রচনা করেছেন মঈনুল সানু এবং পরিচালনা করেছেন তৌফিকুল ইসলাম। এরই মধ্যে রাজধানীর উত্তরার ক্ষণিকালয় শুটিং হাউসে নাটকটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে। যার গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শেলী আহসান।

অপূর্ব বলেন, ‘ঈদের পর ফিরে এসো সুরঞ্জনা নাটকের মধ্য দিয়েই কাজে ফেরা। একই পরিচালকের আরেকটি নাটকের কাজও শেষ করেছি। ফিরে এসো সুরঞ্জনা নাটকটির গল্পে আমি এবং হিমি দুজনই চেষ্টা করেছি ভালোভাবে অভিনয় করতে। হিমি তো ভালো অভিনয় করার চেষ্টা করছে। খুব ভালো ডেলিভারি দেওয়ার চেষ্টা করে। এই চেষ্টাটাই অব্যাহত থাকাটা জরুরি।’

হিমি বলেন, ‘যেহেতু অপূর্ব ভাইয়ার সঙ্গে ফিরে এসো সুরঞ্জনাই আমার প্রথম কাজ, তাই একটু নার্ভাস ছিলাম। কিন্তু কাজ করতে গিয়ে উপলব্দি হলো তিনি খুবই ফ্রেন্ডলি। এত সহজভাবে আমাদের দৃশ্যগুলো কীভাবে যে হয়ে গেল তা টেরই পাইনি। অনেক সহযোগিতা পেয়েছি অপূর্ব ভাইয়ার কাছ থেকে। দেখা যাক, নাটকটি প্রচারে এলে দর্শকের কাছে কতটা গ্রহণযোগ্যতা পায়। তবে আমি খুবই আশাবাদী।’

জানা যায়, নাটকটি শিগগিরই একটি স্যাটেলাইট চ্যানেলে এবং পরে একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে। গেল ঈদে এ সময়ের জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব অভিনীত বেশ কিছু নাটক প্রচারিত হয়েছে। তার মধ্যে যে দুটি নাটক দেখার প্রতি দর্শকের আগ্রহ দিন দিন বেড়েই চলেছে সে দুটি নাটক হচ্ছে মুরসালিন শুভ রচিত ও পরিচালিত ‘আপনজন’ এবং মাসরিকুল আলমের গল্পে, এস আর মজুমদারের পরিচালনায় ‘নায়ক’।

এদিকে হিমি এরই মধ্যে শেষ করেছেন নাজমুল হক বাপ্পীর পরিচালনায় ‘ছাই রঙ্গের গল্প’, জুয়েল হাসানের ‘ভাই প্রেম বোঝে না’ নাটকের কাজ। গেল ঈদে হিমি অভিনীত আলোচিত নাটকের মধ্যে রয়েছে ‘প্রেম করেছি বিষ খেয়েছি’, ‘অস্থির দম্পতি’, ‘বিয়ে করবোই’, ‘সেকেন্ড ম্যারিজ’ ইত্যাদি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close