বিনোদন প্রতিবেদক

  ০৪ আগস্ট, ২০২২

গানে ফিরছেন ঈশিতা

বিগত বেশ কয়েক বছরে শুধু বিশেষ দিবসের কিছু নাটক-টেলিফিল্মে দেখা গেছে নন্দিত তারকাভিনেত্রী রুমানা রশীদ ঈশিতাকে। গানে দেখা গিয়েছিল সর্বশেষ ২০১৯ সালে। সে বছর তার ‘আমার অভিমান’ শিরোনামের একটি গান প্রকাশিত হয়। গানটি কথা ও সুর করেছিলেন লুৎফর হাসান। এখন পর্যন্ত ইউটিউবে ১৫ লাখেরও বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন এটি। গানটির পর ঈশিতাকে আর নতুন কোনো গানে পাওয়া যায়নি। তবে গতকাল তার সঙ্গে কথা হলে তিনি জানান, আপাতত পারিবারিক কাজ নিয়েই তার ব্যস্ততা। তবে কিছুদিন আগে নতুন একটি একক গান চূড়ান্ত করেছেন।

ঈশিতা বলেন, ‘গানের কথা ও সুর আমার কাছে ভালো লেগেছে। তবে আপাতত গানের আর বিস্তারিত তেমন কিছুই জানাতে চাচ্ছি না। আমি চাই কাজটি ভালোভাবে শেষ হোক। ভয়েস দেওয়ার পর গানটি নিয়ে মনের মতো একটি মিউজিক ভিডিও নির্মাণ করব। এরপর গানটি প্রকাশ করব।’

ঈশিতা জানান, এবার আর কোনো প্রযোজনা সংস্থার ব্যানারে নয়, তিনি নিজের চ্যানেল থেকেই তার নতুন একক গানটি প্রকাশ করতে চাচ্ছেন।

ঈশিতা সর্বশেষ আশফাক নিপুণের ‘ইতি মা’ এবং মিজানুর রহমান আরিয়ানের ‘নট আউট’ নাটকে অভিনয় করেছিলেন। এরপর তাকে আর নতুন কোনো নাটকে দেখা যায়নি। বহু বছর আগে ঈশিতা আবদুল্লাহ আল মামুনের পরিচালনায় ‘বিহঙ্গ’ নামে একটি সিনেমাতে অভিনয় করেছিলেন। একজন নির্মাতা হিসেবেও ঈশিতা বেশ কটি নাটক নির্মাণ করে প্রশংসিত হয়েছেন। তবে দীর্ঘদিন ধরেই তিনি নাটক নির্মাণে নেই। আগামীতে ঠিক কবে নাগাদ নির্দেশনায় ফিরবেন সে ব্যাপারেও কোনো নিশ্চয়তা দেননি ঈশিতা। তবে অভিনয়ে দেখা যাবে এটা জানিয়েছেন তিনি। সেই সঙ্গে ভালোলাগার মতো নতুন নতুন কিছু গানেও দেখা যাবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close