বিনোদন প্রতিবেদক

  ৩০ জুন, ২০২২

সাবিলাকে নিয়ে অপূর্বর ‘আবারও অঘটন’

বেকার অপূর্ব। সেটাও সমস্যা নয়। তাকে নিয়ে মূল সমস্যা, তিনি যেখানেই যান- একটা না একটা অঘটন ঘটান। সে কারণেই তার নাম হয়ে ওঠে অঘটনঘটনপটিয়সী! এমন মজার গল্প নিয়ে গত ঈদে ছক্কা হাঁকালেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। তার সঙ্গে স্মার্ট-বুদ্ধিমতী প্রেমিকার চরিত্রে দেখা গেছে সাবিলা নূরকে। সিএমভির ব্যানারে ‘অঘটন’ নামের জনপ্রিয় নাটকটি বানান শিহাব শাহীন।

এই ঈদে একই টিম নিয়ে আসছে নাটকটির সিকুয়েল। এটির নাম ‘আবারও অঘটন’। নির্মাতার সঙ্গে যৌথভাবে নাটকটি রচনা করেছেন জান্নাতুল ফেরদৌস লাবণ্য।

নির্মাতা জানান, এর মধ্যে নাটকটির শুটিং শেষ। চলছে সম্পাদনা।

শিহাব শাহীন বলেন, ‘আগের নাটকটি ছিল প্রেম পর্ব। এবার করেছি সংসার পর্ব। প্রধান দুটি চরিত্রের সঙ্গে এবার নতুন আরেকটি চরিত্র যুক্ত হলো। তবে আগের মতোই সংসার জীবনে এসেও অপূর্বকে দেখা যাবে অঘটনঘটনপটিয়সী চরিত্রে! আশা করছি প্রথমটির মতো এটিও দর্শকরা উপভোগ করবেন।’

এবারের গল্পে দেখা যাবে অপূর্বর সব অঘটন মেনে নিয়েও প্রেমিকা সাবিলা বিয়ে করেন। যদিও বিয়ের পর এক ছাদের নিচে থাকতে গিয়ে সাবিলার সঙ্গে অপূর্বর অঘটনের মাত্রা আরো বেড়ে যায়! তবে সেসব অঘটন সামলে নেওয়ার বিষয়েও সারাক্ষণ সচেতন থাকেন সাবিলা। কিন্তু মূল বিপত্তিটা বাঁধে অপূর্বর শ্বশুর বাড়িতে গিয়ে! সেখানে আবার হাজির হয় বিদেশফেরত সাবিলার সাবেক প্রেমিক! ঘটতে থাকা নানা ঘটনা।

প্রযোজক এস কে সাহেদ আলী পাপ্পু জানান, কোরবানির ঈদ আয়োজনে ‘আবারও অঘটন’ নাটকটি উন্মুক্ত হচ্ছে সিএমভির ইউটিউব চ্যানেলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close