বিনোদন প্রতিবেদক

  ২৭ জুন, ২০২২

দেশের বাইরে সম্মাননা পেলেন চঞ্চল-খুশী-নাদিয়া

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে প্রবাসী বাঙালিদের আয়োজিত একটি অনুষ্ঠানে (আনন্দ মেলা) গত শনিবার অংশগ্রহণ করেছেন বাংলাদেশের নাট্যাঙ্গনের নন্দিত অভিনেতা চঞ্চল চৌধুরী, অভিনেত্রী শাহানাজ খুশী ও অভিনেত্রী-নৃত্যশিল্পী নাদিয়া আহমেদ।

চঞ্চল চৌধুরী জানান, লস অ্যাঞ্জেলসের একটি মাঠে আয়োজিত বিশাল এই অনুষ্ঠানে লস অ্যাঞ্জেলসের সিটি মেয়র অ্যারিক গিরসিটির কাছ থেকে চঞ্চল চৌধুরী শাহানাজ খুশী অভিনয়ে এবং নাদিয়া আহমেদ নাচে সম্মাননা গ্রহণ করেন। প্রায় ১০ হাজার প্রবাসী বাঙালির উপস্থিতিতে চঞ্চল, খুশী ও নাদিয়া আহমেদ এই সম্মানায় ভূষিত হন। মোবাইল ফোনে লস অ্যাঞ্জেলস থেকে চঞ্চল চৌধুরী বলেন, ‘নিঃসন্দেহে এটি অনেক সম্মানজনক একটি স্বীকৃতি। দেশের বাইরে প্রবাসী বাঙালিদের আমন্ত্রণে এমন একটি আয়োজনে অংশগ্রহণ করতে পেরে এবং সম্মাননা পেয়ে ভীষণ ভালো লাগল। আয়োজকদের প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা ও ভালোবাসা।’ শাহানাজ খুশী বলেন, ‘লস অ্যাঞ্জেলসের সিটি মেয়রের কাছ থেকে সম্মাননা গ্রহণ করেছি। বিদেশের মাটিতে দেশের সংস্কৃতি ও আমার দেশ আমার ভালোবাসা অনুষ্ঠানের আয়োজকদের প্রতি আন্তরিক ভালোবাসা।’ নাদিয়া আহমেদ বলেন, ‘প্রবাসী বাঙালিদের আমন্ত্রণে এই নিয়ে আমার দ্বিতীয়বার আসা। নাচে বিশেষ অবদানের জন্য আমাকে সম্মাননায় ভূষিত করা হয়েছে। দেশের বাইরে এই সম্মাননা গর্বের এবং ভালো লাগার।’ চঞ্চল চৌধুরী জানান, আজ লস অ্যাঞ্জেলসে একই অনুষ্ঠানে চঞ্চল চৌধুরী, শাহানাজ খুশী ও আবু হেনা রনি বৃন্দাবন দাস রচিত ‘মাটির টানে’ নাটকটির মঞ্চায়নে অংশ নেবেন। এ ছাড়া নাদিয়াও একটি পারফরম্যান্সে অংশ নিবেন বলে জানিয়েছেন নিজেই।

চঞ্চল চৌধুরী জানান, তিনি এবং খুশি দেশে ফিরবেন আগামী ৭ জুলাই। চঞ্চল চৌধুরী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হচ্ছে ‘পাপ পুণ্য’। এরই মধ্যে তার অভিনীত ‘হাওয়া’ সিনেমারও ট্রেইলার প্রকাশিত হয়েছে। এতে স্বল্প সময়ে তার উপস্থিতি-লুক-অভিনয় বেশ প্রশংসিত হচ্ছে। আমেরিকা যাওয়ার আগেই তিনি নিয়াজ মাহবুব, সকাল আহমেদ, দীপু হাজরার ঈদ নাটকের কাজ শেষ করে গেছেন।

এদিকে নাদিয়া জানান, আগামী কোরবানির ঈদ সেখানে বাবা-মায়ের সঙ্গে উদযাপন করে তারপর দেশে ফিরবেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close