বিনোদন প্রতিবেদক

  ২৪ জুন, ২০২২

পদ্মা সেতু নিয়ে মিন্টুর গান

স্বপ্নের পদ্মা সেতু নিয়ে এবার গান গাইলেন মনিরুজ্জামান মিন্টু। ‘পদ্মা সেতু দিয়ে যাব ঢাকা’ শিরোনামের গানটি এরই মধ্যে দর্শক ও শ্রোতাদের প্রশংসা কুড়িয়েছে। পদ্মা সেতু নিয়ে অজস্র গানের ভিড়ে মিন্টুর গানের স্বাতন্ত্র্য হলো সুরের মাদকতা ও কথার জাদু। নিজের কথা ও সুরে, নিজস্বতা বজায় রেখেই গানটি গেয়েছেন তিনি। গানের রেশ শেষ হতেই রয়েছে আবৃত্তি অংশ, যা পদ্মা সেতুর উদ্বোধন প্রেক্ষাপটে খুবই প্রাসঙ্গিক মনে হয়েছে।

মিন্টু বলেন, ‘দক্ষিণবঙ্গের মানুষ মাত্রই জানেন পদ্মা নদীর ভয়াবহতা। এই নদী পাড় হতে গেলে বুক ধড়ফড় করেনি এমন কেউ নেই। এবার তার চির অবসান হলো। পদ্মার দক্ষিণ পাড়ের একজন মানুষ হিসেবে আমি সত্যিই অনেক আনন্দিত।’

মনিরুজ্জামান মিন্টু প্রথমবার ‘তোরা গ্রামে চলে আয়’ শিরোনামে গান গেয়ে দারুন সাড়া ফেলে ছিলেন। এবার গাইলেন পদ্মা সেতু নিয়ে, যার সংগীত পরিচালনায় আছেন আবদুর রহিম সান্টু ও আরিফ হাসান।

মিন্টু জানান, তার পরবর্তী গানের শিরোনাম ‘আজ বৃষ্টি দিন’। যথারীতি নিজের কথা, সুর ও কণ্ঠে শিগগিরই আসবে নিজস্ব ইউটিউব চ্যানেল ‘আমার গান এমএমএস’-এ। সাবেক ক্রীড়া সাংবাদিক মনিরুজ্জামান মিন্টু বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির একজন সদস্য। বর্তমানে সোনালী ব্যাংকে কর্মরত আছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close