বিনোদন প্রতিবেদক

  ২২ জুন, ২০২২

‘ভালো গল্পের কাজ দর্শককে উপহার দেওয়াটাই জরুরি’

তানজিন তিশা এ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী। বাবার মৃত্যুর পর ৪০ দিনেরও বেশি সময় পর অভিনয় ফিরে স্বাভাবিক হওয়ার চেষ্টা করেছেন তিনি। গেল ঈদে বেশ কয়েকটি নাটকে কাজ করে দারুণ প্রশংসিত হয়েছেন তিশা। দুটি বিষয়ে তানজিন তিশা বেশ প্রশংসিত হচ্ছেন। যার মধ্যে তানজিন তিশা গেল ঈদে যে নাটকগুলোতে অভিনয় করেছেন, দর্শকের ভাষ্যমতে তার গল্প নির্বাচন ভালো ছিল। পাশাপাশি প্রতিটি নাটকে তিশার পারফরম্যান্স ছিল এককথায় দুর্দান্ত। এই ধারাবাহিকতা বজায় রেখেই তানজিন তিশা আগামী ঈদের জন্য দুটো বিষয়ের প্রতি গুরুত্ব দিয়েই বেশ কিছু নাটকের কাজ শেষ করেছেন। যার মধ্যে বিশেষভাবে উল্লেখযোগ্য হচ্ছে নঈম ইমতিয়াজ নেয়ামুলের ‘আনএক্সপেক্টেড ম্যারিজ’, রুবেল হাসানের ‘চিংকি পিংকি’, রাফাত মজুমদার রিংকুর ‘রিকশাগার্ল’, মিজানুর রহমান আরিয়ানের ‘অদ্ভুত তো আপনি’, সঞ্জয় সমদ্দারের ‘চলতি পথে’, মাহমুদ মাহিনের ‘আক্রোশ’ ও জাকারিয়া শৌখিনের নাম ঠিক না হওয়া আরেকটি নাটক। পরিচালকদের ভাষ্য, প্রতিটি নাটকে তানজিন তিশা তার অভিনীত চরিত্রগুলোতে অনবদ্য অভিনয় দিয়ে নিজেকে নতুন করে আবিষ্কার করার চেষ্টা করেছেন।

তানজিন তিশা বলেন, ‘ঈদ এলেই অনেক নাটকে কাজ করতে হবে- বিষয়টি এমন নয়। গেল ঈদে যে দুটি বিষয়ে আমি বেশি সাড়া পেয়েছি, প্রশংসিত হয়েছি তা হলো আমার গল্প নির্বাচন এবং পারফরম্যান্স। তাই আমি বেশি বেশি নাটকে কাজ করার চেয়ে কাজ কম হোক, কিন্তু ভালো গল্পের নাটকে কাজ করছি। আমি একটু ভেবে-চিন্তে ভালো গল্পের এবং গল্পে আমার চরিত্রের গুরুত্ব কেমন, অভিনয় করার মতো সুযোগটা কেমন, তা ভেবেই কাজ করছি। অনেক কাজ দর্শককে উপহার দেওয়ার চেয়ে আমি মনে করি ভালো গল্পের কাজ দর্শককে উপহার দেওয়াটাই জরুরি। কারণ দিন শেষে দর্শক ভালো গল্পের কাজটাই দেখতে চায়, চায় একজন শিল্পীর গল্পের ভেতরে প্রবেশ করে অনবদ্য পারফরম্যান্স।’

তানজিন তিশা জানান, রবিবার শুটিং শেষে বিটিভির ঈদ ‘তারার মেলা’ অনুষ্ঠানের শুটিংয়ে অংশ নেন। উল্লেখ্য, আগামী ঈদের জন্য এরই মধ্যে যেসব নাটকে তানজিন তিশা অভিনয় করেছেন, সেসব নাটকে তার সহশিল্পী হিসেবে আছেন আফরান নিশো, তৌসিফ মাহবুব, ফারহান, খায়রুল বাসার। তবে রুবেল হাসানের ‘চিংকি পিংকি’ নাটকে তিনি একাই দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close