বিনোদন প্রতিবেদক

  ২১ জুন, ২০২২

বন্যার্তের সাহায্যে শাকিব

পাহাড়ি ঢল ও ভারী বৃষ্টিপাতে সৃষ্ট বন্যায় সিলেট ও মৌলভীবাজারের বিভিন্ন উপজেলায় ৫০ লাখেরও বেশি মানুষ পানিবন্দি হয়ে পড়েছেন। এই পরিস্থিতিতে দুর্বিষহ জীবন কাটাচ্ছেন ওই অঞ্চলের মানুষ। বানভাসি এই মানুষদের নিজের সামর্থ্যরে মধ্য থেকে পাশে দাঁড়ালেন সুপারস্টার শাকিব খান।

গত শনিবার নিজের অফিশিয়াল ফেসবুজ থেকে তিনি জানিয়েছেন, পানিবন্দি সিলেট ও সুনামগঞ্জের মানুষদের অর্থ সহায়তা দিচ্ছেন। নিজের ওই পোস্টে শাকিব খান লিখেছেন, যুক্তরাষ্ট্রে অবস্থান করলেও সংবাদমাধ্যম ও শুভাকাক্সক্ষীদের কাছ থেকে জেনেছেন, সিলেট ও সুনামগঞ্জের বিভাগে বন্যা পরিস্থিতি খুবই ভয়াবহ। বন্যাকবলিত মানুষদের দুর্দশা তাকে ভীষণভাবে কষ্ট দিচ্ছে।

শাকিব খান বলেন, ‘মানবিক দৃষ্টিকোণ থেকে ভয়াবহ বন্যার কবলে পড়া মানুষদের পাশে আছি। তাদের মৌলিক চাহিদা পূরণে আমি আমার সামর্থ্যরে মধ্যে অর্থ সহায়তা পাঠানোর উদ্যোগ নিয়েছি। একটি তহবিল গঠনেরও কথা ভেবেছি, যা থেকে প্রাপ্ত অর্থ ও অন্যান্য সহায়তা পৌঁছে যাবে কষ্টে থাকা সেইসব মানুষের সাময়িক সংকট মোকাবিলায়।’

বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে ঢাকাই সিনেমার সবচেয়ে প্রভাবশালী এ তারকা বলেন, বাংলাদেশ ও প্রবাসে থাকা আগ্রহী বিত্তবানদের কাছে আহ্বান- আপনারাও নিজেদের সামর্থ্যরে মধ্য থেকে বানভাসি অসহায় মানুষের পাশে দাঁড়ান।

এ সময় একটি ই-মেইল যুক্ত করে শাকিব বলেন, ‘বন্যা কবলিতদের যেকোনো ধরনের সহায়তা দিয়ে যারা পাশে থাকতে চান, এই ই-মেইলে যোগাযোগ করতে পারবেন

[email protected]।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close