বিনোদন প্রতিবেদক

  ২১ জুন, ২০২২

নিজেকে এখনো নতুন মনে করেন বুবলী

চলতি প্রজন্মের ব্যস্ত নায়িকা শবনম বুবলী। একের পর এক ছবিতে অভিনয় করছেন। বর্তমানে তার হাতে রয়েছে কমপক্ষে হাফ ডজন ছবির কাজ। শুক্রবার মুক্তি পেয়েছে বুবলী অভিনীত নতুন ছবি ‘তালাশ’। সৈকত নাসির পরিচালিত এ ছবিতে আদর আজাদের বিপরীতে অভিনয় করেছেন তিনি। এরই মধ্যে ছবির গান ও ট্রেইলারের মধ্যে তাদের জুটির কেমিস্ট্রি পছন্দ করেছেন দর্শক।

এখন সিনেমা হলে ছবিটি কেমন যায় সেটাই দেখার পালা। যদিও অনিবার্য নানা কারণে খানিকটা বাধার মুখে পড়েছে ‘তালাশ’। তবে ছবিটি নিয়ে বেশ আশাবাদী বুবলী। তিনি বলেন, ছবিটির গল্প, নির্মাণ, গানসহ প্রতিটি জায়গায় দর্শকরা নতুনত্ব পাবেন। আমরা প্রত্যেকেই চেষ্টা করেছি নিজেদের সর্বোচ্চটা দিয়ে কাজ করতে। আর যতটুকু শ্রম দিয়ে কাজ করেছি, তাতে আত্মবিশ্বাস আছে দর্শক ছবিটি পছন্দ করবে।

আদর আজাদের সঙ্গে বুবলীর জুটিটি নতুন। এ জুটি কতটুকু দর্শক গ্রহণ করবে? এ প্রসঙ্গে বুবলী বলেন, আদর আজাদ মেধাবী একজন অভিনেতা। তার মেধার পুরোটা দিয়েই তিনি ‘তালাশ’-এ অভিনয় করেছেন। তা ছাড়া আমাদের গান, ট্রেইলারে সাড়া পাচ্ছি। ছবিটি মাত্র মুক্তি পেয়েছে, এরই মধ্যে অনেকেই আমাদের জুটির প্রশংসা করছেন। শুধু দর্শক নয়, সিনেমা সংশ্লিষ্টরাও ছবিটির প্রশংসা করছেন। এটা অনেক বড় পাওয়া। কারণ আমি নিজেকে এখনো নতুনই মনে করি। প্রতিনিয়ত শেখার চেষ্টা করছি। এ ছবিটি করতে গিয়েই অনেক ভালো অভিজ্ঞতা হয়েছে। শিখেছি অনেক।

বর্তমানে বুবলীর নতুন কাজ নিয়ে কথাবার্তা হচ্ছে। এ বিষয়ে তিনি বলেন, বেশ কিছু ছবি মুক্তির অপেক্ষায় আছে আমার। আর প্রস্তাব তো প্রতিনিয়ত আসছে নতুন ছবির। তবে একটু ভেবে চিন্তে কাজ করার সিদ্ধান্ত নিচ্ছি। সব ধরনের কাজ করতে চাচ্ছি না। গল্প, নির্মাণ, চরিত্র- সব মিলিয়ে যদি শতভাগ মনে হয় তখনই ছবিটি করছি। সেদিক থেকে সামনে দর্শকদের হয়তো আরো ভালো কিছু ছবি উপহার দিতে পারব।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close