বিনোদন প্রতিবেদক

  ২০ জুন, ২০২২

এক দশক পার...

সাব্বির জামান এই প্রজন্মের শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী। ২০১২ সালের ১৫ জুন চট্টগ্রামে সাব্বির জামান ও রেহেনা জামানের বিয়ের আনুষ্ঠানিকতা সস্পন্ন হয়। তারা সমসাময়িককালের অনেক শিল্পীর কাছে আদর্শ দম্পতি হিসেবে বিবেচিত হয়। অনেক শিল্পী তাদের সুখী দাম্পত্য জীবনকে দৃষ্টান্ত হিসেবেও টেনে নিয়ে আসেন। গেল ১৫ জুন ছিল সাব্বির ও রেহেনার বিবাহিত জীবনের এক দশক পূর্তি। সাব্বির ও রেহেনার ভাষ্যমতে, দিনটি বেশ ভালোভাবেই উদযাপন করেন দুজন।

সাব্বির জামান বলেন, ‘রেহেনাকে আমার জীবনে পেয়ে খুবই সুখী। তার মতো একজন নারীকে জীবনসঙ্গী হিসেবে পাওয়া সৌভাগ্যের বিষয়। রেহেনা পরিবারকেই সবসময় গুরুত্ব দিয়ে থাকে। সাংসারিক এবং ঘরোয়া একজন নারী। আমার দুই সন্তানের মা রেহেনার জন্য আমার অনেক অনেক দোয়া, ভালোবাসা। আল্লাহ তাকে সুস্থ রাখুন, ভালো রাখুন সবসময়। আর আমাদের বিবাহিত জীবনের এক দশক পূর্তিতে যারা শুভেচ্ছা, অভিনন্দন জানিয়েছেন তাদের প্রতি আন্তরিক ভালোবাসা।’ রেহেনা জামান বলেন, ‘এবারের বিবাহবার্ষিকী আলহামদুলিল্লাহ বেশ ভালোভাবে কেটেছে। মহান আল্লাহর কাছে অসীম কৃতজ্ঞতা যে, আল্লাহ আমাকে সুন্দর মনের একজন মানুষকে জীবনসঙ্গী হিসেবে দিয়েছেন। সারাটা জীবন তার ছায়ায়, তার ভালোবাসায় কাটিয়ে দিতে চাই। আর দুজন সন্তানকে মানুষের মতো মানুষ করতে চাই।’ রেহেনা জামান জানান, তার ছেলের নাম ইদান, বয়স আট এবং মেয়ের নাম ইদায়া, বয়স দুই।

এদিকে গতকাল সাব্বির জামান অফিসার্স ক্লাবের একটি শোতে পারফর্ম করেন। আজ চট্টগ্রামে একটি শোতে পারফর্ম করবেন। পদ্মা সেতু’ নিয়েও গান গেয়েছেন তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close