বিনোদন প্রতিবেদক

  ২০ জুন, ২০২২

‘আমার আপনজন’-এ মোশাররফ করিম ও চমক

তরুণ নাট্যকার ও নির্মাতা সেতু আরিফের নাটকে এবারই প্রথম অভিনয় করেছেন মোশাররফ করিম। নাটকের পা-ুলিপি সেতু আরিফেরই। এরই মধ্যে রাজধানীর উত্তরায় বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। নাটকে মোশাররফ করিম অভিনয় করেছেন সেলিম চরিত্রে এবং রুকাইয়া জাহান চমক অভিনয় করেছেন নাইমা চরিত্রে।

মোশাররফ করিম বলেন, ‘এবারই প্রথম সেতুর সঙ্গে আমার কাজ করা। সেতুর লেখা আমার আপনজন নাটকটির গল্প ভালো লেগেছে। গল্প ভালো লাগলে তা নিজের মধ্যে যথাযথভাবে ধারণ করেই অভিনয় করার চেষ্টা করি। এই নাটকের ক্ষেত্রে ঠিক তাই হয়েছে। সেতু বেশ যত্ন নিয়ে কাজটি করার চেষ্টা করেছে। আর চমক এর আগেও আমার সঙ্গে অভিনয় করেছে। নতুন হিসেবে তার চেষ্টাকে আমি সাধুবাদ জানাই।’

রুকাইয়া জাহান চমক বলেন, ‘কিছুদিন আগেই চ্যানেল আইতে আমার এবং মোশাররফ ভাইয়ের ধাঁধা নামের একটি নাটক প্রচারিত হয়েছে। এটি নির্মাণ করেছিলেন মেহেদী রনি। যা ছিল ভিন্ন ধরনের গল্পের নাটক। অভিনয় করে বেশ সাড়া পেয়েছি। মোশাররফ ভাই গুণী একজন অভিনেতা। তিনি সহযোগিতাপরায়ণও বটে। এই নাটকে অভিনয়ের সময়ও খুব সহযোগিতা করেছেন। ক্যামেরার সামনে যাওয়ার আগে রিহার্সেলও করে নিয়েছি আমরা। আশা করছি এ নাটক ভালো লাগবে দর্শকের।’ সেতু আরিফ বলেন, ‘মোশাররফ ভাই নিজের চরিত্রটি বেশ যত্ন নিয়ে ধারণ করেছেন। বলা চলে এটি সাবলীল সুন্দর একটি চরিত্র। নির্মাতা হিসেবে তার সঙ্গে প্রথম কাজ করে আমি খুশি। আর চমকও বেশ ভালো করেছে। নাটকটি নিয়ে আমি আশাবাদী।’ সেতু আরিফ জানান, আগামী ঈদে নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে। এ নির্মাতা আরো জানান, এরই মধ্যে তিনি একটি সিনেমাও নির্মাণ করেছেন। পাশাপাশি ঈদ নাটকের কাজ নিয়েও বেশ ব্যস্ত। এদিকে আগামী ঈদে আরটিভিতে প্রচার হবে মোশাররফ করিম অভিনীত আজাদ কালাম পরিচালিত ‘যমজ-১৫’ নাটকটি। এতে তার বিপরীতে আছেন ফারিয়া শাহরিন। নাটকটি রচনা করেছেন কচি খন্দকার। মোশাররফ করিম এরই মধ্যে শেষ করেছেন জাকিউল ইসলাম রিপনের পরিচালনায় ‘পিনিকেই ঝিনিক’ নাটকের কাজ। তার ছোট ভাই শামস করিমের পরিচালনায় ধারাবাহিক ‘বউ দৌড়’ প্রতি শনি ও রবিবার ৮টা ৩০ মিনিটে বাংলাভিশনে প্রচার হচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close