বিনোদন প্রতিবেদক

  ২৭ মে, ২০২২

ফেরদৌস-নিপুণের ‘সুজন মাঝি’

গীতিকার, প্রযোজক ও অভিনেতা আবু সাঈদ খান। অভিনেতা হিসেবে আন্তর্জাতিক উচ্চতায় আসীন হয়েছেন জয়নগরের জমিদারখ্যাত এই অভিনেতা। পেয়েছেন শ্রেষ্ঠ অভিনেতা অ্যাওয়ার্ড। সিনেমেকিং ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল-২০২০-এ এম সাখাওয়াৎ হোসেনের ‘জয়নগরের জমিদার’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি এ সম্মানে ভূষিত হয়েছিলেন।

এবার তার ব্যানার থেকে নির্মাণ করতে যাচ্ছে নতুন ছবি। দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত নতুন ছবি ‘সুজন মাঝি’। এ ছবিতে দর্শক আশির দশকে ফিরে যেতে পারবে। রোমান্টিক প্রেমের হিস্টোরি ও প্রতিবাদি নারীর নেতৃত্ব ছবিতে তুলে ধরেতৃণ দেলোয়ার জাহান ঝন্টু। এরই মধ্যে তারা ছবিটির শুটিংয়ে যাওয়ার প্রস্তুতি নিয়েছেন। আগামী ৩০ মে থেকে ছবির টানা শুটিং চলবে বলে জানান ছবির প্রযোজক আবু সাঈদ খান।

তিনি বলেন, “আমরা আমাদের নতুন ছবি ‘সুজন মাঝি’র শুটিং ৩০ তারিখ থেকে টানা করে শেষ করে দেব। আপনারা দোয়া করবেন যেন কাজটি সুন্দরমতো শেষ করতে পারি। আরেকটি কথা বলব, যেন এফডিসিতে নতুন নতুন প্রযোজক এসে স্থান করতে পারেন, সেই দোয়াও করবেন।”

ছবিটি নিয়ে তিনি বলেন, ‘আমার এই ছবি প্রেমের ছবি। আর এখানে পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু যে কি না অনেক জ্ঞানী এবং গুণীজন। আমি আশা করি, আমার এই সিনেমার প্রতি যে প্রাত্যশা, এটা বিফলে যাবে না।’

রোমান্টিক প্রেমের ‘সুজন মাঝি’ ছবিতে অভিনয় করবেন নিপুণ, ফেরদৌস, কাজী হায়াত ও গাঙ্গুয়াসহ অনেকে। ছবিটির সবগুলো গান লিখেছেন ছবির প্রযোজক আবু সাঈদ খান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close