বিনোদন প্রতিবেদক

  ২৪ মে, ২০২২

উচ্ছ্বাসে ভাসছেন রোজী সেলিম

বাংলাদেশের টিভি নাটকের নন্দিত অভিনেত্রী রোজী সেলিম তার অভিনয় জীবনের এই সময়ে এসে যেন অনেক বেশি ব্যস্ত হয়ে উঠেছেন। একের পর এক নাটকে, ওয়েব কন্টেন্টে কাজ করা নিয়ে খুবই ব্যস্ত তিনি। এরই মধ্যে রোমান রুনির পরিচালনায় আগামী ঈদের জন্য ‘জিরো’ নামের একটি নাটকে অভিনয় করেছেন রোজী সেলিম। এতে তিনি দুর্দান্ত অভিনয় করেছেন, এটা পরিচালকের ভাষ্য।

পরিচালক শুধু রোজী সেলিমকে নিয়ে এই কাজ করার পর এতটুকুই বলেছেন যে, ‘আমাদের এই ছোট্ট ইন্ডাস্ট্রির জন্য রোজী আপা অনেক বড় একটা সম্পদ।’ একজন পরিচালকের এমন অভিমত কখন আসতে পারে তা সহজেই অনুমেয়। এরই মধ্যে গত বৃহস্পতিবার রোজী সেলিম অভিনীত নিশান মাহমুদ পরিচালিত ওয়েব সিরিজ ‘হ্যাপি বার্থ ডে’ প্রকাশিত হয়েছে। এতে রোজী সেলিম পিংকির মা (সাফা কবিরের মা)-এর চরিত্রে অভিনয় করেছেন। রোজী সেলিমের ভাষ্যমতে, এই ওয়েব সিরিজে অভিনয় করে তিনি প্রতিনিয়ত দারুণ প্রশংসিত হচ্ছেন। আর এ কারণে এই মুহূর্তে উচ্ছ্বাসে ভাসছেন তিনি। কাজের প্রতিও যেন ভালোবাসা বেড়ে গেছে আগের চেয়ে কয়েক গুণ বেশি।

এদিকে আজ রোজী সেলিমের জন্মদিন। এদিনটিতে তার স্বামী এবার তাকে নিয়ে চেন্নাই ও কলকাতা ঘুরতে যাবেন। আগামীকাল চেন্নাইয়ের উদ্দেশে রওনা হবেন তারা দুজন।

রোজী সেলিম বলেন, ‘প্রায় তিন বছর পর চেন্নাই, কলকাতা ঘুরতে যাচ্ছি। এটা সেলিমের বিশেষ ট্রিট আমার জন্য। টানা এক সপ্তাহ নিজের মনের মতো ঘুরে বেড়াব। কত দিন হয়ে গেল কলকাতার রাস্তায় ঘুরে বেড়াই না, খাওয়া-দাওয়া হয় না। অনেক দিন পর হলেও তা করব। এজন্য বিশেষ ধন্যবাদ সেলিমকে আমাকে সময় দেওয়ার জন্য। কারণ শিল্পী হিসেবে তারও ভীষণ ব্যস্ততা রয়েছে। সেই ব্যস্ততার মধ্য দিয়েই সময় বের করে সেলিম আমার সঙ্গে যাচ্ছে। তাই আনন্দটা যেন একটু বেশিই লাগছে। আর আমার ভক্ত দর্শকের প্রতি আন্তরিক, কৃতজ্ঞতা ও ভালোবাসা- তারা আমার কাজগুলো নিয়মিত দেখছেন, উপভোগ করছেন এবং তাদের অভিমত প্রকাশ করছেন। আপনাদের জন্যই এত কষ্ট আর শ্রম দেওয়া। আপনাদের কাছ থেকে সাড়া পেলে ভীষণ অনুপ্রাণিত হই।’

রোজী জানান, আগামী ঈদের জন্য এরই মধ্যে তিনি শিহাব শাহীনসহ আরো বেশ কয়েকজন পরিচালকের কাজ শেষ করেছেন। এরই মধ্যে মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘পরাণ’ (রায়হান রাফি পরিচালিত) ও ‘সাইকো’ (অনন্য মামুন পরিচালিত) সিনেমা দুটি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close