বিনোদন প্রতিবেদক

  ২৩ মে, ২০২২

মুক্তির অপেক্ষায় বিপাশার দুই সিনেমা

গত ঈদে মুক্তি পেয়েছিল শাকিব খান অভিনীত শাহীন সুমন পরিচালিত ‘বিদ্রোহী’ সিনেমাটি। এই সিনেমাতে একটি আইটেম সংয়ে দেখা গেছে বিপাশা কবিরকে। তিনি জানান, সাধারণত এখন আর আইটেম সংয়ে পারফর্ম করেন না। তবে ‘বিদ্রোহী’তে আজ থেকে তিন বছর আগে পারফর্ম করেছিলেন।

বিপাশা কবির অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা হচ্ছে আকাশ আচার্য পরিচালিত ‘পরাণে পরাণ বান্ধিয়া’। তবে শিগগিরই তার অভিনীত দুটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। একটি হলো কালাম কায়সারের ‘যার নয়নে যারে লাগে ভালো’ এবং অন্যটি রেজা হাসমতের ‘জেদী মেয়ে’। দুটিতেই তিনি সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বলে জানান।

এদিকে আজ বিপাশা কবিরের জন্মদিন। এবারের জন্মদিনে তিনি দেশে থাকছেন না। আজ পরিবারের সঙ্গে জন্মদিন উদযাপন করে বান্ধবী বৃষ্টির সঙ্গে উড়াল দিবেন ব্যাংকক। ব্যাংকক আর পাতায়া নিজের মনের মতো ঘুরে বেড়াবেন টানা ১০ দিন, এমনটাই জানালেন বিপাশা কবির।

তিনি বলেন, ‘জন্মদিনের শুরুর প্রহরটা দেশেই আছি, পরিবারের সঙ্গে আছি। তবে এবারই প্রথম জন্মদিনে দেশের বাইরে আনন্দ করার চেষ্টা করব। আমার বান্ধবী বৃষ্টির সঙ্গে যাচ্ছি। আমরা সময়টাকে উপভোগ করার চেষ্টা করব। নিজের মতো করে সময় কাটানোর চেষ্টা করব। তবে আমার এবারের জন্মদিনের আনন্দ যে এতটা সময় ধরে উপভোগ করতে পারব, তা আমার জানা ছিল না। শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে আমার দুটি সিনেমা। দর্শকের কাছে বিশেষভাবে অনুরোধ রইল সিনেমা দুটি মুক্তি পেলে হলে গিয়ে উপভোগ করার জন্য।’

এদিকে বিপাশা কবির জানান, ব্যাংকক থেকে আসার পর মিজানুর রহমান লাবুর পরিচালনায় একটি ওয়েব সিরিজে অভিনয় করার কথা রয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close