বিনোদন প্রতিবেদক

  ২২ মে, ২০২২

মায়ের জন্য দোয়া চাইলেন প্রিয়া

দীর্ঘদিন কানাডার টরেন্টোতে বসবাস করছেন মডেল, অভিনেত্রী ও সংগীতশিল্পী আর্শিনা প্রিয়া। কিন্তু মা মোছাম্মত সাইরুন্নেসার গুরুতর অসুস্থতার খবর শুনে দেশে ফিরে আসেন তিনি। গত ১২ মে ঢাকায় ফিরে খুলনায় ছুটে যান মায়ের কাছে। মেয়েকে দীর্ঘদিন পর কাছে পেয়ে বুকে জড়িয়ে নেন মা। মা মেয়ের বুকের ভেতর জমে থাকা আবেগ, ভালোবাসা যেন সেদিন দুজনকে একাকার করে দিয়েছিল।

খুলনার সিটি মেডিকেলে ভর্তি আছেন প্রিয়ার মা। আগামীকাল তার মায়ের অপারেশন। তাই মায়ের জন্য দোয়া চাইলেন সবার কাছে, যেন দ্রুত তার মা আরোগ্য লাভ করেন। আর্শিনা প্রিয়া বলেন, ‘একজন সন্তানের কাছে মাই তো আসল দুনিয়া। মা ছাড়া কী সন্তানের মনের কথা কেউ বুঝতে পারে? তাই মায়ের অসুস্থতার খবর শুনে সুদূর কানাডা থেকে মাত্র কয়েক মুহূর্তের সিদ্ধান্তে তার কাছে ছুটে এসেছি। মা আমার হাসপাতালের বিছানায় শুয়ে আছেন। আগামীকাল মায়ের অপারেশন। সবার কাছে দোয়া চাই যেন আল্লাহ আমার মাকে সুস্থ করে দেন।’

প্রিয়া জানান, হাসপাতালে নিয়মিত তার বাবা মোস্তফা কামাল ও দুই ভাইও আছেন। আর্শিনা প্রিয়া নিজেকে একজন নৃত্যশিল্পী ও গায়িকা হিসেবে গড়ে তোলেন কুষ্টিয়া শিল্পকলা একাডেমি থেকে। মায়ের ইচ্ছাতেই তার প্রথম গানের অ্যালবাম ‘এপি আর্শিনা প্রিয়া’ করা। ২০১৭ সালের জানুয়ারিতে অ্যালবামটি প্রকাশিত হয়। বাংলাদেশ একাডেমি অব ফাইন আর্টসের অধীনে ফারজানা বেবির কাছে নাচ শিখেছেন প্রিয়া। ‘স্বপ্ন যে তুই’ ও ‘পায়রা’ সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। বাপ্পারাজের ‘কার্তুজ’ সিনেমায় আইটেম সংয়ে পারফর্ম করেছেন। এ ছাড়া বেশকিছু নাটকেও অভিনয় করেছেন তিনি। পাশাপাশি আরএফএল, বনফুল, জবা নারকেল তেলসহ বেশকিছু বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। তবে এবার কোনো কাজ করবেন কি না তা নিয়ে কোনো কথা বলেননি তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close