বিনোদন প্রতিবেদক

  ২২ মে, ২০২২

আসছে জয়ার ‘বিউটি সার্কাস’

‘বিউটি সার্কাস’ সিনেমাটির শুটিং হয়েছিল ২০১৭ সালে। তারপর গত ৫ বছরে অনেক চড়াই-উতরাই পার করে এবার বাণিজ্যিক প্রদর্শনের জন্য ছাড়পত্র পেল ছবিটি। নিশ্চিত করেছেন নির্মাতা মাহমুদ দিদার।

সার্কাসকে কেন্দ্র করে এক নারীর টিকে থাকার গল্প ‘বিউটি সার্কাস’। সার্কাস দল আক্রান্ত হওয়ার পরও গণমানুষের পক্ষ নিয়ে হুমকির মুখেও বিউটি নামের একজন নারীর আপন শক্তিতে টিকে থাকার গল্প ফুটে উঠবে চলচ্চিত্রটিতে। সরকারি অনুদানের তৈরি এই ছবিতে অভিনয় করছেন জয়া আহসান, ফেরদৌস, তৌকীর আহমেদ, এ বি এম সুমন, হুমায়ুন সাধু প্রমুখ।

নির্মাতা মাহমুদ দিদার গণমাধ্যমকে বলেন, ‘১৮ মে বোর্ডের সদস্যরা ছবিটি দেখেছেন। অবশেষে ছবিটি সেন্সর বোর্ডের বৈতরণী পার করেছে প্রশংসার সঙ্গে। কাটা পড়েনি একটি দৃশ্যও। এবার মুক্তির পালা। আমার আগ্রহ কোরবানির ঈদ নিয়ে। বাকিটা দ্রুতই চূড়ান্ত হবে।’ ছবিতে নিজের চরিত্রের প্রয়োজনে নিজেকে ঢেলে সাজিয়েছেন জয়া। স্টান্টম্যান ছাড়াই হেঁটেছেন সার্কাসের দড়িতে। নিজের চরিত্র প্রসঙ্গে তিনি বলেন, ‘এটি আমার অভিনয় জীবনের রোমাঞ্চকর কাজগুলোর মধ্যে অন্যতম। অভিনয়শিল্প আপনাকে এমন কিছু জায়গায় নিয়ে যায়, যেখানে আগে কোনো দিন যাননি, আবার এমন কিছু চরিত্র প্রদর্শনের সুযোগ করে দেয়, যার অভিজ্ঞতাও পুরোপুরি নতুন।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close