বিনোদন প্রতিবেদক

  ১৯ মে, ২০২২

মঞ্চ মাতাবে দেশসেরা ৮ রকব্যান্ড

দেশের ৮টি জনপ্রিয় রকব্যান্ডের অংশগ্রহণে অনুষ্ঠিত হতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত রক ইভেন্ট ‘দ্য হাইব্রিড এক্সপেরিয়েন্স’। ভক্তদের মন মাতাতে ইভেন্টে পারফর্ম করবে দেশসেরা ব্যান্ড আর্টসেল, ব্ল্যাক, ক্রিপটিক ফেইট, আর্বোভাইরাস, নেমেসিস, অ্যাভয়েড রাফা, দৃক এবং মেকানিকস। আগামীকাল বিকাল ৩টা থেকে রাত ১১টা পর্যন্ত রাজধানীর বসুন্ধরায় অবস্থিত আইসিসিবির ৪নং হলে এই রক ইভেন্টটি অনুষ্ঠিত হবে। ইভেন্টে প্রায় ৫০০০ দর্শক সমাগমের প্রত্যাশা করছেন আয়োজকরা। জনপ্রিয় ব্যান্ডগুলোর বিখ্যাত কিছু গান দিয়ে ইভেন্টের লাইনআপ সাজানো হয়েছে। সুপারব্যান্ড ‘হাইব্রিড’-এর পারফরম্যান্স এবং বিশেষ অতিথিদের উপস্থিতিসহ ভক্তদের জন্য দারুণ কিছু সারপ্রাইজ থাকছে ইভেন্টে। এ ছাড়া একটি সোশ্যাল মিডিয়া ক্যাম্পেইনে অংশ নিয়ে একজন ভাগ্যবান বিজয়ী পাবেন একটি মোটরবাইক জেতার সুযোগ।

‘দ্য হাইব্রিড এক্সপেরিয়েন্স’ কনসার্টের টাইটেল স্পন্সার ‘দারাজ বিডি’ এবং কো-স্পন্সর ‘রিয়েল ম্যান বডি স্প্রে’। আয়োজক হিসেবে আরো থাকছে ফুটওয়্যার ব্র্যান্ড অ্যাপেক্স ম্যাভেরিক।

ঢাকায় অবস্থিত দ্য হাইভ, ম্যাডশেফ এবং ইশোর সব আউটলেট থেকে সরাসরি টিকিট সংগ্রহ করা যাবে। এ ছাড়া অনলাইনে টিকিট সংগ্রহসহ বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন : www.getsetrock.com

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close