বিনোদন প্রতিবেদক

  ১৮ মে, ২০২২

মা হলেন রুহানী লাবণ্য

বাংলাদেশে এ সময়ের জনপ্রিয় উপস্থাপিকাদের মধ্যে অন্যতম একজন রুহানী লাবণ্য। লাবণ্য বিয়ে করেছিলেন ২০১৬ সালের ১০ আগস্ট নাজমুল হক নাঈমকে। সেই ভালোবাসার সুখের ঘর আলোকিত করে গত ১৫ মে রাতে রাজধানীর একটি হাসপাতালে লাবণ্যর কোলজুড়ে এক পুত্রসন্তানের জন্ম হয়। বাচ্চা এবং মা দুজনই সুস্থ আছেন। সব ঠিকঠাক থাকলে আজ মা ও সন্তানের বাসায় ফেরার কথা রয়েছে।

প্রথমবার মা হওয়ার অনুভূতি প্রকাশ করতে গিয়ে লাবণ্য বলেন, এই অনুভূতিটা আসলে কীভাবে প্রকাশ করলে মনের পুরোটা সুখণ্ডআনন্দ প্রকাশিত হবে, আমার জানা নেই। আল্লাহর কাছে শুকরিয়া যে, তিনি আমাদের সুস্থ সন্তান দিয়েছেন। এখন মনে হচ্ছে, এটাই আসলে জীবনের সবচেয়ে বড় সুখ, আনন্দ, প্রাপ্তি। আমি, আমার স্বামীসহ আমাদের উভয় পরিবারের সবাই খুব খুশি। সবার কাছে দোয়া চাই, আল্লাহ যেন আমার সন্তানকে সুস্থ রাখেন, ভালো রাখেন।’

লাবণ্য জানান, তার সন্তানের নাম রাখা হয়েছে শীর্ষ সাওয়াব হক। আগে থেকেই এই নাম রাখা হয়েছে। লাবণ্য যেদিন মা হন, সেদিনও তিনি গাজীপুরে নেসলের একটি ইভেন্টে উপস্থাপনার কাজ করছিলেন। সেখান থেকে ফিরেই হাসপাতালে ভর্তি হন। লাবণ্য জানান, জুন মাস থেকেই তিনি আবারও যথারীতি কাজে ফিরবেন। লাবণ্য মুরাদ পারভেজের পরিচালনায় এটিএন বাংলায় প্রচার চলতি ধারাবাহিক ‘স্মৃতির আল্পনা আঁকি’ ধারাবাহিকে জোহরা চরিত্রে অভিনয় করেছিলেন। তিনি একজন নৃত্যশিল্পী হিসেবেও বেশ দর্শকপ্রিয়। ২০১৪ সালে এশিয়ান টিভি ও দেশ টিভির দুটো অনুষ্ঠানের উপস্থপনার মধ্য দিয়ে একজন উপস্থাপিকা হিসেবে তার যাত্রা হয়। লাবণ্য জানান, বর্তমানে ৬-৭টি চ্যানেলে তিনি নিয়মিত উপস্থাপনা করছেন। রুহানী লাবণ্য প্রথম শিহাব শাহীনের পরিচালনায় ২০১৬ সালে এক্স ফ্যাক্টর গেমওভার’ নাটকে অভিনয় করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close