বিনোদন প্রতিবেদক

  ১২ মে, ২০২২

ওটিটিতেও সফল বুবলী

বড় পর্দার সফল নায়িকা শবনম বুবলী। দেশের শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে বেশ কিছু হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। এই ঈদেও শাকিব খানের বিপরীতে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘বিদ্রোহী’ সিনেমাটি। দেশব্যাপী ১০২টি হলে মুক্তি পাওয়া সিনেমাটিতেও বুবলীর অভিনয় বরাবরের মতো পছন্দ করছে দর্শক। শুধু বড় পর্দা নয়, এই নায়িকা এখন ওটিটিতেও নিয়মিত অভিনয় করছেন। হচ্ছেন আলোচিতও।

ঈদ উপলক্ষে ওটিটি প্ল্যাটফরম চরকিতে ‘৭ নাম্বার ফ্লোর’ নামে একটি ওয়েব সিনেমা মুক্তি পেয়েছে তার। যেখানে একজন সুপারস্টার নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন বুবলী। ছবিটিতে ব্যতিক্রমভাবে নিজেকে উপস্থাপন ও অভিনয়ে আলাদা দক্ষতার স্বাক্ষর রাখার কারণে ব্যাপকভাবে প্রশংসা কুড়াচ্ছেন বুবলী।

এ প্রসঙ্গে এই নায়িকা বলেন, ‘৭ নাম্বার ফ্লোর’ থেকে অনেক ভালো সাড়া পাচ্ছি সত্যি বলতে। এই সিনেমায় যে চরিত্রটিতে অভিনয় করেছি, সেটি খুব চ্যালেঞ্জিং ছিল। আমার আগে এ ধরনের চরিত্রে অভিনয় করা হয়নি। খুব রগচটা একজন থাকি আমি। আমি কখনই স্মোক করিনি। এই চরিত্রের জন্য আমাকে স্মোক করতে হয়েছে। ওটিটি প্ল্যাটফরম নিয়ে বেশ ইতিবাচক বুবলী। তিনি বলেন, আমার জায়গা থেকে আমি চেষ্টা করছি দর্শকদের ভালো কিছু কাজ উপহার দেওয়ার। তাই বর্তমানে ওটিটির বিকল্প কিছু নেই। বড় পর্দার ব্যাপার তো আলাদা। সেটা কোনো কিছুর সঙ্গে তুলনা হয় না। করোনা মহামারির এই সময়টায় অনেক বিগ বাজেটের সিনেমা বিশ্বজুড়ে মুক্তি দেওয়া হয়েছে। আমাদের দেশে এই প্র্যাকটিসটা শুরু হয়েছে। এটা খুবই ইতিবাচক। বুবলী আরো বলেন, ঈদে আমি ‘বিদ্রোহী’ ছবিটি থেকেও খুব ভালো সাড়া পাচ্ছি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close