বিনোদন প্রতিবেদক

  ২৬ জানুয়ারি, ২০২২

মিশা-জায়েদের মিথ্যাচার, মামলার হুমকি আলমগীরের

জমে উঠেছে আসন্ন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এতে অংশ নিচ্ছে দুটি প্যানেল। ইলিয়াস কাঞ্চন-নিপুণ ও মিশা-জায়েদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। আগামী শুক্রবার অনুষ্ঠিত হতে যাওয়া নির্বাচনে এরই মধ্যে প্যানেল পরিচিতি পর্ব সেরেছে মিশা-জায়েদ প্যানেল। গতকাল হয় কাঞ্চন-নিপুণ প্যানেলের পরিচিতি পর্ব। করোনার কারণে যথাযত স্বাস্থ্যবিধি মেনে হয়েছে আয়োজন। কাঞ্চন-নিপুণ প্যানেলকে শুভেচ্ছা জানাতে নানা প্রজন্মের চলচ্চিত্র শিল্পী ও কলাকুশলী এসেছেন। হাজির ছিলেন চিত্রনায়ক আলমগীরও।

তিনি তার শুভেচ্ছা বক্তব্যে মিশা-জায়েদকে চ্যালেঞ্জ করে বলেন, ‘১৮৪ জন ভোটার বাতিলের রেজ্যুলেশনটা আমাকে দেখাও। সেখানে আমার স্বাক্ষর আছে, আমি জড়িত আছি এটা প্রমাণ করতে পারলে আমি কথা দিলাম তোমাদের প্যানেলকে ভোট দেব।

তিনি আরো বলেন, আর যদি প্রমাণ না দিতে পারো তবে আমি তোমাদের নামে আইনি ব্যবস্থা নেব। ফারুক ভাই, সোহেল রানা ভাই, উজ্জ্বল ভাই যদি আমার সঙ্গে নাও আসেন, আমি একাই তোমাদের নামে ফৌজদারি মামলা করব।’

তিনি মিশা-জায়েদকে আরো বলেন, ‘মিথ্যার বেসাতি বন্ধ করো। আল্লাহকে ভয় করো। নতুবা আল্লাহই টেনে নামাবে। আমরা যারা আছি, ইন্ডাস্ট্রির গাছের মতো। আমাদের মেরে ফেলে আগায় পানি দিও না। পাতাগুলো ঝরে যাবে। অলরেডি যাচ্ছে। সতর্ক হও। আমাদের কাছে আসলে ভালো পরামর্শের জন্য আসো। আমরা যারা আছি মোস্ট সিনিয়র, সবাই চাই চলচ্চিত্রের অবস্থা ভালো হোক।’

এ সময় আলমগীর তার অনুজ ইলিয়াস কাঞ্চনকে নিয়ে বলেন, ‘আজ এখানে ইলিয়াস কাঞ্চন আছে। সভাপতি পদে নির্বাচন করছে। ও এমন একজন মানুষ যার আসলে প্রশংসার শেষ নেই। ওর সঙ্গে কথা বললে মনে হয় বড় ভাইয়ের সঙ্গে কথা বলছি। প্রায়ই ভাবি, ও আমার বড় ভাই হলো কবে। ওর কথা শুনলে মুগ্ধ হই। আমি কাঞ্চন ও তার প্যানেলের জন্য শুভেচ্ছা জানাই।’ এদিকে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাঞ্চন-নিপুণ প্যানেলের প্রার্থী রিয়াজ, ফেরদৌস, সাইমন, নিরব, ইমন, সীমান্ত, সাংকো পাঞ্জা, আরমান, গাঙ্গুয়া, নানাশাহ, জেসমিন, কেয়া, শাহনূর ও অন্যরা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close