বিনোদন প্রতিবেদক

  ২৫ জানুয়ারি, ২০২২

সুন্দর সময়ের অপেক্ষায় বিপাশা

পছন্দের মানুষ আছে আমার, সেটা তো কখনো অস্বীকার করি না। কিন্তু মাঝেমধ্যে আমাকে নিয়ে উল্টাপাল্টা কথা রটানো হয়। সম্প্রতি কিছু মানুষ আমাকে বিয়ে পড়িয়ে দিয়েছে। আমি নাকি বিয়ে করে ফেলেছি। এমন কথাও শুনছি। কথাগুলো বলছেন চিত্রনায়িকা বিপাশা কবির।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতায় এই নায়িকা বলেন তার পছন্দের মানুষ আছে। তাহলে কবে নাগাদ বিয়ে করতে চান? এ প্রসঙ্গে তিনি বলেন, আগামী বছর বিয়ে করার পরিকল্পনা আছে। দেখা যাক কী হয়।

বর্তমান ব্যস্ততা বিপাশা বলেন, এখন আসলে কোনো কাজ করছি না। করোনার প্রকোপ বাড়ছে। তাই আপাতত বিরতি নিয়েছি। তবে সামনে ‘যার নয়নে যারে লাগে ভালো’-এর গান আর ডাবিংয়ের কাজ করব। আমার দুটি ওয়েব প্ল্যাটফর্মের কাজ করার কথা ছিল। কিন্তু করোনার জন্য সবই ভেস্তে গেল। বর্তমানে বাসাতেই আছি। ব্যস্ত রাখার চেষ্টা করছি নিজেকে। রান্নাবান্না করে নিজের খাবার নিজেই খাই। আর ওয়ার্ক আউট করি। সিনেমা দেখি। এভাবেই সময় চলে যাচ্ছে।

করোনার কারণে বারবার বাধার মুখে। ক্ষতি হচ্ছে না এতে? বিপাশা কবির বলেন, আমার প্রচুর ক্ষতি হচ্ছে। প্রথম ধাক্কায় তো আমার অনেক প্রজেক্ট বাতিল হয়ে যায়। চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন সামনে। অনেক শিল্পীকে এফডিসিতে দেখা যাচ্ছে। আপনাকে তো দেখা যাচ্ছে না। কারণ কী? বিপাশা কবির বলেন, এসব পলিটিক্সের মধ্যে ফাঁসতে চাই না। দুই প্যানালে যারা দাঁড়িয়েছেন তারা সবাই আমার কাছের। এখন যে অবস্থা এক প্যানেলের সঙ্গে থাকলে অন্য প্যানেলের লোক মাইন্ড করবে। তাই এফডিসি যাচ্ছি না। তবে নির্বাচনের দিন মিস করব না। আমার পছন্দের প্রার্থীকে ভোট দিতে অবশ্যই যাব। সবার সঙ্গে ওই দিন দেখা হবে। আশা করছি সুন্দর সময় কাটবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close