বিনোদন প্রতিবেদক

  ২৪ জানুয়ারি, ২০২২

পুরস্কারে আনন্দিত ফারিয়া

৩ ডিসেম্বর কলকাতায় অনুষ্ঠিত হয় ‘ফিল্মস অ্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ড শো’। পশ্চিম বাংলার চলচ্চিত্রে অবদান রাখার জন্য সেখানে পুরস্কৃত হয়েছেন বাংলাদেশের নুসরাত ফারিয়া। করোনার কারণে পুরস্কার নিতে ভারতে যেতে পারেননি তিনি। আয়োজকরা পুরস্কারটি অভিনেত্রীর ঢাকার বাসার ঠিকানায় কুরিয়ার করে পাঠিয়ে দেয় এবং এরই মধ্যে সেটি ফারিয়ার হস্তগত হয়েছে।

উচ্ছ্বসিত অভিনেত্রী বলেন, “এর আগে কলকাতায় আরো একটি পুরস্কার পেয়েছিলাম। ‘বাদশা দ্য ডন’ ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর ‘টেলিসিনে অ্যাওয়ার্ড’ পেয়েছিলাম। ‘ফিল্মস অ্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ড’-এ আমার হাজির থাকার কথা ছিল। কিন্তু করোনার কারণে আর ঝুঁকি নিতে চাইনি। অবশেষে তারা ফোন করে ঢাকার বাসার ঠিকানা নিয়ে পুরস্কারটি পাঠিয়েছে। আমি অত্যন্ত আনন্দিত। যেকোনো পুরস্কারই ভালো কাজের অনুপ্রেরণা জোগায়। আমি চেষ্টা করব, আরো ভালো কাজ করার।”

২০২০ সালে একই আসরে ‘ট্রেন্ড সেটিং পারফরম্যান্স অব দ্য ইয়ার’ হয়েছিলেন আরেক বাংলাদেশি অভিনেত্রী জয়া আহসান। ‘কণ্ঠ’ ছবির জন্য এই পুরস্কার পেয়েছিলেন জয়া। এদিকে চলচ্চিত্রে নুসরাত ফারিয়ার অভিষেক ঘটে যৌথ প্রযোজনার ছবি ‘আশিকী’ দিয়ে। এরপর তার অভিনীত ‘হিরো ৪২০’, ‘বাদশা দ্য ডন’, ‘প্রেমী ও প্রেমী’, ‘বস টু’, ‘ইন্সপেক্টর নটি কে’ ছবিগুলোও বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার। টালিগঞ্জের ছবিতে তার অভিষেক ঘটে ‘বিবাহ অভিযান’-এর মাধ্যমে। এখন তিনি ‘ভয়’ ও ‘বিবাহ অভিযান-২’ ছবিতে অভিনয় করছেন। বাংলাদেশের একক প্রযোজনায় অভিনয় করেছেন ‘ধ্যাত্তেরিকি’ ও ‘শাহেনশাহ’ ছবিতে। মুক্তির অপেক্ষায় আছে ‘বঙ্গবন্ধু’ ও ‘অপারেশন সুন্দরবন’।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close