বিনোদন প্রতিবেদক

  ১৬ জানুয়ারি, ২০২২

করোনা আক্রান্ত ফারিয়া যা বললেন...

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ফারিয়া শাহরিন করোনায় আক্রান্ত হয়েছেন। গত শুক্রবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করে তিনি নিজেই খবরটি জানিয়েছেন।

ফারিয়া লিখেছেন, ‘পজিটিভ। আমার জন্য দোয়া করবেন। সবাই জনসমাগমে যাওয়া বন্ধ করুন, মাস্ক পরুন। আমার মতো বেশি আত্মবিশ্বাসী হয়ে যাবেন না। যদি ভাবেন, আপনি করোনার চেয়েও বেশি শক্তিশালী তাহলে শেষ। প্লিজ, দরকার ছাড়া কেউ বের হবেন না। বিয়ের সিজন বুঝলাম কিন্তু বিয়ে খেতে গিয়ে মরবেন না।’

এই অভিনেত্রী আরো লেখেন, ‘আমি অনেক কষ্ট পাচ্ছি। আমার মতো কেউ ভয় পাবেন না, এটা আমার অনুরোধ। করোনার এই ভ্যারিয়েন্ট খুব বেশি দ্রুত ছড়াচ্ছে। তাই নিজের পরিবার, সন্তানদের কথা ভেবেও নিরাপদ থাকুন, নিরাপদ রাখুন।’

কিছুদিন আগে রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে বিয়ের আয়োজন করেছিলেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। ওই আয়োজনে অংশ নিয়ে শোবিজের অনেকেই করোনায় আক্রান্ত হয়েছেন। ফারিয়া শাহরিনও সেখানে গিয়ে আক্রান্ত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

সবশেষ ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অভিনয় করে তুমুল আলোচনায় আসেন ফারিয়া শাহরিন। তার অভিনীত ‘অন্তরা’ চরিত্রটি লুফে নেয় দর্শক। ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের সিজন ফোরেও ফারিয়া শাহরিন থাকছেন বলে জানা গেছে। যার প্রচার শুরু হবে শিগগিরই।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close