বিনোদন ডেস্ক

  ১৫ জানুয়ারি, ২০২২

‘ডিভোর্স বিতর্কে’ মুখ খুললেন প্রিয়াঙ্কা

মাস কয়েক আগেই প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়েছিল। কারণ ছিল সোশ্যাল মিডিয়ায় নিজের নামের পাশ থেকে ‘জোনাস’ সরিয়ে ফেলেছিলেন প্রিয়াঙ্কা! সেসময় এক সাংবাদিককে অভিনেত্রীর মা মধু চোপড়া জানিয়েছিলেন, এসব গুজব। এ ধরনের খবর না ছড়াতে। এমনকি সেসময় বউয়ের সঙ্গে ছবি দিয়ে ফটো ক্যাপশনে ভালোবাসা প্রকাশ করেছিলেন নিক। এবার ‘ডিভোর্স বিতর্কে’ মুখ খুললেন প্রিয়াঙ্কা স্বয়ং। এক ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান, পেশাগত জীবনের নানা ঝক্কির জন্য তিনি এমনটা করেছেন। সঙ্গে তিনি আরো বলেন, ‘আমি কোনো ছবি পোস্ট করলেও লোক সেটা জুম করে খোঁজে কোনো ভুল আছে কি না, সোশ্যাল মিডিয়ার দৌলতে কোনো খবর আজকাল ছড়িয়ে পড়ে বেশি দ্রুত।’

এই সাক্ষাৎকারেই প্রিয়াঙ্কাকে কথা বলতে শোনা যায় নিকের সঙ্গে তাদের সন্তান নেওয়ার ব্যাপারে। জানান, তিনি আর নিক দুজনেই চান সন্তান নিতে। তবে সেটা যখন হবে, তখন দেখা যাবে। এরপর যখন প্রিয়াঙ্কাকে প্রশ্ন করা হয়, তারা দুজনেই তো খুব ব্যস্ত থাকেন! এই অবস্থায় সন্তান নেওয়া কতটা সম্ভব হবে।

উত্তরে দেশি গার্লের জবাব, আমরা এতটাও ব্যস্ত না! সঙ্গে এটাও জানান একটা বাচ্চা তাদের জীবনে এলে দুজনেই কাজ করা কিছুটা কমিয়ে দেবেন। আর এ নিয়ে তাদের কারো কোনো সমস্যা নেই।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close