বিনোদন প্রতিবেদক

  ১৪ জানুয়ারি, ২০২২

প্রচারে আসছে সম্রাটের নতুন ২ ধারাবাহিক

তিন বছরেরও বেশি সময় আগে নায়করাজ রাজ্জাক তনয় নায়ক সম্রাট ‘ক্যাপ্টেন খান’ নামের সিনেমায় অভিনয় করেছিলেন। এরপর তাকে আর নতুন কোনো সিনেমায় দেখা যায়নি। কারণ এরপর যতগুলো সিনেমায় অভিনয়ের প্রস্তাব এসেছে গল্প এবং চরিত্র কোনোটাই তার পছন্দ হয়নি। যে কারণে সিনেমায় অভিনয় করা থেকেই বিরত থাকলেন। তবে অবশ্যই ভালো গল্প এবং চরিত্র পেলে তাতে অভিনয় করার প্রবল আগ্রহবোধ প্রকাশ করেছেন তিনি। তবে সিনেমায় অভিনয় না করলেও এ সময়ে নাটকে অভিনয়ে মনোযোগী হয়ে উঠেছেন সম্রাট। শিগগিরই তার অভিনীত নতুন দুটি ধারাবাহিক সজীব মাহমুদের ‘হৈ চৈ ডটকম’ এবং আপন রানার ‘রেড অ্যালার্ট’ প্রচারে আসছে। এ ছাড়া একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার চলতি তার অভিনীত ইমদাদুল হক খান পরিচালিত ধারাবাহিক ‘নাটাই ঘুড়ি’।

এদিকে আজ সম্রাটের জন্মদিন। তা একেবারেই ঘরোয়াভাবে উদযাপন করবেন তিনি। জন্মদিনে বাবা নায়করাজকে ভীষণ মিস করবেন। সম্রাট বলেন, ‘ছোটবেলার জন্মদিনের কথা বেশি মনে পড়ে। ঘুম থেকেই উঠেই চিৎকার চেঁচামেচি শুরু করে দিতাম। আব্বা তখন আমাকে নিয়ে বাইরে যেতেন, এটা-ওটা কিনে দিতেন। তখন শান্ত হতাম। পরিবারের ছোট ছেলে বিধায় সবাই খুব আদর করতেন। তবে আব্বা একটু বেশিই আদর করতেন। বড় হয়ে জন্মদিনগুলো কাটত একটু অন্যরকমভাবে। ঘুম থেকে উঠেই আব্বা আম্মাকে সালাম করতাম। তারপর আব্বা আমাকে সঙ্গে নিয়ে নাশতা খেতেন। দিনব্যাপী বাসাতে খাওয়া-দাওয়া চলত। সন্ধ্যার পর যদি অতিথি আসতেন তাদের সঙ্গে নিয়েই আব্বা কেক কাটতেন। এখন আম্মার সঙ্গেই কেক কাটা হয় বড় ভাইয়াকে সঙ্গে নিয়ে। সবাই আমার জন্য, আমার পরিবারের জন্য, আমার মা, ভাই, বোন, স্ত্রী ও দুই কন্যার জন্য দোয়া করবেন।’

সিনেমায় নায়ক হিসেবে সম্রাটের অভিষেক নায়করাজ রাজ্জাকের পরিচালনায় ‘আমি বাঁচতে চাই’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে। এতে তার বিপরীতে ছিলেন অপু বিশ্বাস। অভিনয়ের পাশাপাশি বেশ কিছু নাটকও নির্মাণ করেন সম্রাট। অভিনয়ের বাইরে এখন পারিবারিক ব্যবসা নিয়েও সময় কাটে তার। ভীষণ ভ্রমণপ্রিয় একজন মানুষ তিনি। তাই সময় পেলেই ছুটে যান ঢাকার বাইরে কোথাও।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close