বিনোদন প্রতিবেদক

  ১৪ জানুয়ারি, ২০২২

ভালোবাসা দিবসে কুমার বিশ্বজিতের ‘মেঘদূত’

বাংলাদেশের প্রাণের মানুষ, গানের চিরসবুজ তারকা কুমার বিশ্বজিৎ। এখনো তার গাওয়া নতুন গানের প্রতি শ্রোতাণ্ডদর্শকের যেমন আগ্রহ রয়েছে, রয়েছে ভালোবাসা। ঠিক তেমনি স্টেজ শোতেও এখনো অনবদ্য তিনি। স্টেজ শোগুলোতে তার গানে দর্শকরা হুমড়ি খেয়ে পড়ে। শ্রোতাণ্ডদর্শকের কথা ভেবেই কুমার বিশ্বজিৎ তার নিজস্ব ইউটিউব চ্যানেল ‘গান ছবি এন্টারটেইমেন্টর জন্য ভালোবাসা দিবসে নিয়ে আসছেন নতুন গান ‘মেঘদূত’। গানটি লিখেছেন ও সুর করেছেন আহমেদ রাজীব। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করছেন কামরুল হাসান ইমরান। এরই মধ্যে গানটির কিছু অংশের শুটিং হয়েছে আমেরিকায়। গতকাল দিনব্যাপী রাজধানীর উত্তরার একটি নতুন সিটিতে গানটির বাকি অংশের দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।

গানটি প্রসঙ্গে কুমার বিশ্বজিৎ বলেন, ‘ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা দেশের সবাইকে। গানটি করা হয়েছে বেশ কিছুদিন আগে। কিন্তু করোনার কারণে মিউজিক ভিডিওর শুটিং করা হয়ে উঠেনি। ভালোবাসা দিবস সামনে রেখেই গানটির মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে। গানটির কথা এবং সুর আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আহমেদ রাজীব চট্টগ্রামের ছেলে। আমার বিশ্বাস, গানটি সবারই ভালো লাগবে। ভালোবাসা দিবসের এক সপ্তাহ আগেই গানটি ইউটিউবে প্রকাশ পাবে।’

এদিকে শিগগিরই প্রকাশ পাবে কুমার বিশ্বজিতের আত্মজীবনীমূলক বই। এই বইটিতে তার শৈশব, কৈশোর, চট্টগ্রাম শহর, গানের প্রতি ভালোবাসা, সাফল্য ও চার দশকের সংগীতজীবন প্রকাশ পাবে। গত বছর জুন থেকে সংগীতশিল্পী জয় শাহরিয়ার কুমার বিশ্বজিতের এই আত্মজীবনীমূলক বইটি লেখা শুরু করেন। গেল ৮ জানুয়ারি কুমার বিশ্বজিতের হাতে পা-ুলিপি তুলে দেন জয় শাহরিয়ার। কুমার বিশ্বজিৎ জানান, আনুষ্ঠানিকভাবে বইটির নাম প্রকাশ করা হবে। করোনার এ সময়ে তিনি বাসাতেই আছেন। এরই মধ্যে টানা বেশ কিছু স্টেজ শোতে অংশ নিয়েছেন। কুমার বিশ্বজিৎ জানান, করোনার ঊর্ধ্বগতির কারণে এরই মধ্যে তার বেশ কিছু স্টেজ শো স্থগিত হয়েছে। শিল্পীদের জন্য বিষয়টি অত্যন্ত দুঃখজনক এবং কষ্টের। কারণ স্টেজ শো থেকেই মূলত শিল্পীদের রোজগারটা হয়। যে কারণে আবার শিল্পীরা একটা অনিশ্চিত সময়ের মধ্যে পড়ে যাচ্ছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close