বিনোদন প্রতিবেদক

  ১৩ জানুয়ারি, ২০২২

নির্বাচনের ঘোষণা পরীমনির

বিয়ে ও অন্তঃসত্ত্বার খবরের রেশ কাটতে না কাটতেই ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি দিলেন নতুন খবর। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনে ভোটে দাঁড়াচ্ছেন তিনি। ইলিয়াস কাঞ্চন-নিপুণ আক্তার প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচন করবেন তিনি।

গতকাল দুপুরে সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন পরীমনির স্বামী শরিফুল রাজ। তিনি বলেন, ‘পরী নির্বাচন করছে, কিন্তু শারীরিক অবস্থার কারণে মাঠে নামবে না। সুস্থ থাকলে ২৮ জানুয়ারি ভোট দিতে যাবে।’ চলমান মাদক মামলায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য পদ সাময়িক স্থগিত করা হলেও পরীমনির উত্তরে সন্তুষ্ট হয়ে পদ ফিরিয়ে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন সদ্য বিদায়ি কমিটির সাধারণ সম্পাদক জায়েদ খান। জানা গেছে, ইলিয়াস কাঞ্চন-নিপুণ আক্তার প্যানেল আজ মনোনয়নপত্র জমা দেবে। এ দিন আরেক প্রতিদ্বন্দ্বী মিশা সওদাগর-জায়েদ খান প্যানেলের মনোনয়নপত্র সংগ্রহের কথা আছে।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচন আগামী ২৮ জানুয়ারি। এবার নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। দুজন সদস্য হলেন বি এইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে আপিল বোর্ডের সদস্য করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close