বিনোদন ডেস্ক

  ১২ জানুয়ারি, ২০২২

ভাইজানের সিক্যুয়েল চান সালমান পরিচালকের আপত্তি

‘বজরঙ্গি ভাইজান’ ছবিটি ২০১৫ সালে মুক্তি পায়। ব্লকবাস্টার হিট সিনেমায় পরিণত হয় এটি। নাম ভূমিকায় অভিনয় করেছিলেন সুপারস্টার সালমান খান। এ ছাড়া আরো ছিলেন কারিনা কাপুর, নওয়াজউদ্দিন সিদ্দিকি এবং হারশালি মালহোত্রা।

কবির খানের পরিচালনায় সিনেমার চিত্রনাট্য লিখেছেন কেভি বিজয়েন্দ্র প্রসাদ। সিনেমাটি ব্লকবাস্টার হওয়ার পর থেকে দর্শক অপেক্ষায় ছিলেন কবে এর সিক্যুয়েল আসবে। কেটে গেছে কয়েক বছর। সম্প্রতি ঘোষণা আসে এর সিক্যুয়েল আসবে। কিন্তু সেই ঘোষণাকে গুজব বলে দাবি করলেন পরিচালক। মিড-ডে-এর সঙ্গে একটি সাক্ষাৎকারে পরিচালক কবির খান জানান, ‘সালমান খান বজরঙ্গি ভাইজান’-এর সিক্যুয়েলের কথা বলছেন। ‘পবন পুত্র ভাইজান’ হবে এর নাম। সিনেমার স্ক্রিপ্ট লেখা হলেও ছবিটি করা হবে কি না তা এখনো চূড়ান্ত হয়নি। সিনেমার স্ক্রিপ্ট পড়িনি এখনো। বিজয়েন্দ্র স্যার সব সময় উত্তেজনাপূর্ণ কিছুই লিখবেন।

তবে একটি সিক্যুয়েল তৈরি করার ধারণা আমাকে কখনোই উত্তেজিত করে না। মূল সিনেমা সফল হয়েছে বলে সিক্যুয়েল তৈরির পক্ষপাতী নই আমি। যদি একটি দুর্দান্ত গল্প পাই তবে সিনেমা তৈরি করতে খুশি হব। তাই এখন এ বিষয়ে কথা বলার মানে নেই। সালমান অতি উৎসাহী হয়ে সিকুয়েলের কথা বলেন।’

পরিচালক আরো জানান, ‘সালমান আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষা করেন না। তিনি তার হৃদয় থেকে কথা বলেন।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close