বিনোদন প্রতিবেদক

  ২৫ নভেম্বর, ২০২১

এক যুগ পর অপূর্বর সঙ্গে শানু

এক যুগ পর অপূর্বর সঙ্গে অভিনয় করে দারুণ উচ্ছ্বসিত লাক্স তারকা শানারেই দেবী শানু। মহিদুল মহিমের রচনা ও পরিচালনায় নাম ঠিক না হওয়া একটি নাটকে অপূর্বর সঙ্গে অভিনয় করেছেন শানু। এরই মধ্যে চট্টগ্রামে এবং ঢাকায় নাটকটির দৃশ্য ধারণের কাজ হয়েছে। শানু জানান ঢাকায় আরো এক দিন শুটিং করতে হবে। অপূর্বর সিডিউল পেলেই বাকি অংশের কাজটুকুর শুটিং হবে।

অনেক দিন পর অপূর্বর সঙ্গে কাজ করা নিয়ে শানু বলেন, ‘অনেক দিন পর অপূর্বর সঙ্গে দেখা হলো, কাজ হলো এবং সময়টা যেন দ্রুতই ফুরিয়ে গেল। কাজের মধ্য দিয়ে কখন যে সময়টা ফুরিয়ে গেল টেরই পাইনি। অভিনেতা হিসেবে অপূর্ব এই দেশের অনেক জনপ্রিয় একজন অভিনেতা। সেই কবে থেকে অপূর্ব তার জনপ্রিয়তা ঠিকই তার অভিনয় দিয়ে ধরে রেখেছে। এটা একজন অভিনেতা হিসেবে তার বড় প্রাপ্তি এবং তার সহশিল্পী বা সহকর্মী হিসেবে আমিও গর্ব অনুভব করি। দীর্ঘদিন পর কাজ হলেও অপূর্বর মধ্যে যে আন্তরিকতা দেখেছি তা আমাকে মুগ্ধ করেছে। অপূর্ব অভিনেতা হিসেবে যেমন অসাধারণ, মানুষ হিসেবেও অনন্য একজন মানুষ। আমার নিজেরও তার অভিনয় ভীষণ ভালো লাগে। আমি খুব আশাবাদী ভালোবাসা দিবসের এ নাটকটি নিয়ে।’

আগামী ভালোবাসা দিবসে নাটকটি একটি ইউটিউব চ্যানেলে প্রচার হবে বলে জানান শানু। এদিকে কিছুদিন আগে শানুর লেখা জীবনের প্রথম গান প্রকাশ পায়। গানের শিরোনাম হচ্ছে ‘শূন্য হৃদয়’। গানটি সুর, সংগীতায়োজন এবং গেয়েছেন হৃদয় খান। হৃদয় খানের ইউটিউব চ্যানেলে গত ৫ নভেম্বর প্রকাশের পর এখন পর্যন্ত গানটি দুই লাখের বেশি ভিউয়ার্স গানটি উপভোগ করেছেন। শানু বলেন, ‘প্রথম গান হিসেবে আমি যতটুকু সাড়া পেয়েছি তাতে মুগ্ধ আমি। ধন্যবাদ হৃদয় খানকে আমাকে অনুপ্রেরণা দিয়ে জীবনের প্রথম গানটি লেখানোর জন্য। তা না হলে হয়তো গান লেখাই হতো না।’ এদিকে আগামী বইমেলার জন্য শানু ‘ঘুন মানুষ’ নামের একটি উপন্যাস লিখছেন। এখন উপন্যাস লেখার কাজ নিয়েই ব্যস্ত তিনি।

শানু জানান এক যুগ আগে হুমায়ূন আহমেদের গল্পে মেহের আফরোজ শাওনের পরিচালনায় অপূর্বর সঙ্গে কবি ধারাবাহিক নাটকে অভিনয় করেছিলেন। এরপর মাঝে আর কোনো নাটকে কাজ করা হয়ে উঠেনি অপূর্ব ও শানুর।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close