বিনোদন প্রতিবেদক

  ২৮ অক্টোবর, ২০২১

পদক পাচ্ছেন তারিক আনাম খান

দেশের জনপ্রিয় অভিনেতা তারিক আনাম খান। দীর্ঘদিন ধরে অভিনয়চর্চার সঙ্গে জড়িয়ে আছেন। কাজ করে যাচ্ছেন দর্শকের ভালোবাসাকে প্রেরণা করে। নাটক-সিনেমার পাশাপাশি ওয়েব প্ল্যাটফরমেও তাকে সরব দেখা যায়। অন্যদিকে দেশের সিনেমার জনপ্রিয় জুটি ওমর সানী ও মৌসুমী। সুখী দম্পতি হিসেবেও তারা শোবিজে আইকনে পরিণত হয়েছেন।

এই তারকারা এবার এক মঞ্চে হাজির হচ্ছেন সম্মাননা নিতে। দেশের খ্যাতিমান নাট্যব্যক্তিত্ব সৈয়দ মহিদুল ইসলামের ১৯তম প্রয়াণ দিবস স্মরণে প্রতি বছরের মতো এ বছরও ‘ব্যতিক্রম নাট্যগোষ্ঠী’ আয়োজন করতে যাচ্ছে স্মরণোৎসব। আগামী ৫-১২ নভেম্বর শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালা ও পরীক্ষণ থিয়েটার হলে শুরু হবে এ নাট্য আয়োজন। সেখানেই সম্মাননা নেবেন তারিক আনাম খান ও সানী-মৌসুমী। নাট্য সংগঠনটি থেকে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

অভিনেতা, নির্দেশক, নাট্যকার ও নাট্য শিক্ষক সৈয়দ মহিদুল ইসলামের নামে প্রবর্তিত নাট্য পদক পাচ্ছেন নাট্যব্যক্তিত্ব তারিক আনাম খান। একই মঞ্চে সানী-মৌসুমীকে দেওয়া হবে যুগল সম্মাননা। স্মরণ আয়োজনে মঞ্চবন্ধু পদক দেওয়া হবে অলোক বসু-নাট্যকার, নির্দেশক ও অভিনেতা, সেলিম মাহবুব, অভিনেতা- শব্দ ও সংগীত পরিকল্পক, ড. শাহাদাৎ হোসেন নিপু- গবেষক, অভিনেতা ও আবৃত্তিশিল্পী, তানভীন সুইটি- অভিনয়শিল্পী, আহাম্মেদ গিয়াস-অভিনেতা, নির্দেশক ও সংগঠক।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close