বিনোদন প্রতিবেদক

  ২৮ অক্টোবর, ২০২১

‘মানুষের প্রজেক্ট নষ্ট করে লাভ নেই’

জান্নাতুল ফেরদৌস ঐশী। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’ মুকুট জয়ের পর রুপালি পর্দায় পা দেন তিনি। অভিষেক ছবি ‘মিশন এক্সট্রিম’-এ নায়ক হিসেবে পেয়েছেন আরিফিন শুভকে। তবে করোনার কারণে কয়েক দফা পিছিয়ে যায় ছবিটির মুক্তির তারিখ। এরই মধ্যে ‘আদম’, ‘রাত জাগা ফুল’ ও ‘নূর’ সিনেমায় কাজ করেন ঐশী। ৩ ডিসেম্বর বাংলাদেশসহ বিশ্বের কয়েকটি দেশে মুক্তি পেতে যাচ্ছে তার প্রথম ছবি ‘মিশন এক্সট্রিম’।

সম্প্রতি নিজের কাজ নিয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন ঐশী। তার বহুল প্রতীক্ষিত ছবি ‘মিশন এক্সট্রিম’ নিয়ে তিনি বলেন, “অনেক ভালো লাগছে। ফাইনালি সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। ‘মিশন এক্সট্রিম’ শুধু আমার প্রতীক্ষিত সিনেমা না। আমার মনে হয়, এটা সবার প্রতীক্ষিত সিনেমা। তবে মুক্তির তারিখ বারবার পিছিয়ে যাওয়ায় কখনো আমার মন খারাপ হয়নি। আমার বিশ্বাস, ভালো কিছু অপেক্ষা করছে বলেই হয়তো এমন হচ্ছে। যেটা ভালো, সেটাই আল্লাহ ঠিক করে রাখেন।” রায়হান রাফি পরিচালিত ‘নূর’ সিনেমায় কাজ নিয়ে তিনি বলেন, ‘নূর সিনেমার কাজ সিংহভাগ শেষ হয়েছে। অল্প কিছু কাজ বাকি আছে। কিছুদিন আগে পাবনায় যে লটের কাজ ছিল, তাও শেষ করে এসেছি। এরপর ঢাকার আশপাশে শুটিং হচ্ছে। শিগগিরই কাজ শেষ করতে পারব।’ আরিফিন শুভর সঙ্গে পরপর দুটি সিনেমায় কাজ করেন এই অভিনেত্রী। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে ঐশী বলেন, “আরিফিন শুভ ভাইয়ের সঙ্গে এর আগে মিশন এক্সট্রিম সিনেমা করেছি। এই ছবি অ্যাকশন ঘরানার। এরপর তার সঙ্গে রোমান্টিক ঘরানার ‘নূর’ সিনেমায় কাজ করছি। দুটি সিনেমায় দুই রকমের অভিজ্ঞতা। কো-আর্টিস্ট হিসেবে তিনি সব সময়ই হেল্পফুল। তিনি প্রথম সিনেমায় আমার পথপ্রদর্শক হিসেবে কাজ করেছেন। আমি তাকে সেই হিসেবেই মানি।”

ক্যারিয়ার নিয়ে আগামী দিনের পরিকল্পনা নিয়ে ঐশী বলেন, ‘এটা আসলে আগে থেকে বলা মুশকিল। তবে এর আগে আমি যে কটি সিনেমা করেছি, সেগুলোর গল্প ভালো লেগেছে বলেই কাজ করেছি। যেটার গল্প শুনে মনে হবে কাজটা আমার করা উচিত, সেটাই করব। সিনেমা মুক্তির আগে ক্যারিয়ারের পরিকল্পনার কথা বলতে পারছি না। সিনেমার রিলিজ হওয়ার পর দর্শক যদি আমাকে নিতে পারে, তাহলেই সিনেমায় কাজ করব। আর যদি না নিতে পারে, তাহলে সেটা চিন্তা করব। খালি খালি মানুষের প্রজেক্ট নষ্ট করে তো লাভ নেই।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close