বিনোদন প্রতিবেদক

  ২৭ অক্টোবর, ২০২১

শুভেচ্ছাদূত তানজিন তিশা

নাটকের বাইরে এখন বিজ্ঞাপন ও ওয়েবে বেশ ব্যস্ত সময় পার করছেন ছোট পর্দার তারকা অভিনেত্রী তানজিন তিশা। এরই মধ্যে তিনি জানালেন নতুন খবর। ‘প্যারাসুট’-এর শুভেচ্ছাদূত হয়েছেন তিনি। ব্র্যান্ডটির সঙ্গে দুই বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিশা।

শুধু তাই নয়, ‘প্যারাসুট নিহার হেয়ার অয়েল’-এর বিজ্ঞাপন চিত্রেও অংশ নিয়েছেন কিছুদিন আগে। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন তারকা নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। এই বিজ্ঞাপনের মধ্য দিয়ে অমিতাভ রেজার সঙ্গে ৯ বছর পর কাজ করলেন তানজিন তিশা।

এ প্রসঙ্গে তানজিন তিশা বলেন, “প্যারাসুট নিহার হেয়ার অয়েল’-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছি কিছুদিন আগে। তাদের সঙ্গে দুই বছরের চুক্তি, এ সময়টায় তাদের বিভিন্ন এন্ডোরসমেন্টের সঙ্গে যুক্ত থাকব।”

তিনি আরো বলেন, ‘অমিতাভ ভাইয়ের সঙ্গে ৯ বছর পর কাজ করেছি। ২০১২ সালে তার নির্মিত রবি বিজ্ঞাপন দিয়েই আমি পরিচিতি পেতে শুরু করি। বলা যায়, ওটা আমার ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট ছিল। এরপর আমাদের আর কাজ হয়নি। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা এক কথায় দারুণ।’

প্রসঙ্গত, তানজিন তিশা এ মুহূর্তে ব্যস্ত রয়েছেন নাটকের শুটিংয়ে রাঙামাটিতে। সেখান থেকে ফিরে বেশ কিছু বিজ্ঞাপন ও ওয়েবে কাজ করবেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close