বিনোদন প্রতিবেদক

  ২৭ অক্টোবর, ২০২১

ওয়েব সিরিজে নিশো

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। যেকোনো চরিত্রেই নিজেই খুব সহজে মানিয়ে নিতে পারেন তিনি। তার অভিনয়শৈলীর ধরনও দর্শক মহলে আলাদা এক গ্রহণযোগ্যতা পেয়েছে। তাইতো তাকে নিয়ে নির্মাতারা সব সময়ই নতুন কিছুর পরিকল্পনা করে থাকেন। এবার সেই ধারাবাহিকতায় নতুন একটি ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেতা। ওয়েব সিরিজটির নাম ‘সিন্ডিকেট’। যেটি পরিচালনা করবেন শিহাব শাহীন। সিরিজটির কেন্দ্রীয় চরিত্রেই থাকছেন আফরান নিশো।

শুধু তাই নয়, সিরিজটিতে নিশোর সঙ্গে জুটি বাঁধছেন সময়ের আরেক দর্শকপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। শিহাব শাহীন বলেন, “নতুন একটি সিরিজ করতে যাচ্ছি, যেটার নাম ‘সিন্ডিকেট’। ক্রাইম থ্রিলার ঘরানার এই সিরিজে থাকবে নিশো ও ফারিণ। এ ছাড়া আরো বেশকিছু চমক রয়েছে, সেগুলো শুটিং শুরুর সময়ে জানাব।”

নির্মাতা জানান, আগামী ডিসেম্বর থেকে সিরিজটির শুটিং শুরু হবে। ঢাকা ছাড়াও বিভিন্ন লোকেশনে এর চিত্রায়ণ হবে বলেও জানান তিনি। উল্লেখ্য, সর্বশেষ গত জুলাইয়ে একটি ওটিটি প্ল্যাটফরমে মুক্তি পায় ওয়েব সিরিজ ‘মরীচিকা’। মুক্তির পর দর্শক মহল থেকে এ সিরিজটি ভালো প্রতিক্রিয়া পায়। ওই সিরিজে খল অভিনেতা হিসেবে দেখা যায় নিশোকে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close