বিনোদন প্রতিবেদক

  ২৬ অক্টোবর, ২০২১

‘আমার কাজগুলো তার প্রমাণ দেবে’

আগামী ৩ ডিসেম্বর বাংলাদেশসহ বিশ্বের তিন মহাদেশে মুক্তি পেতে যাচ্ছে আরিফিন শুভ অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’। রবিবার প্রকাশ করা হয় ছবিটির ট্রেলার। ২ মিনিট ৪৪ সেকেন্ডের ট্রেলার কিছুটা বলে দিচ্ছে কী আছে এই সিনেমায়। এটি যৌথভাবে পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমদ।

অ্যাকশন ও রহস্যঘেরা ধাঁচের এ ছবিতে কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন অভিনেতা আরেফিন শুভ। তার বিপরীতে দেখা যাবে জান্নাতুল ফেরদৌস ঐশীকে। এ ছাড়া এতে অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমাম, সুমিত সেনগুপ্ত ও সাদিয়া নাবিলাসহ অনেকে।

অনুষ্ঠানে আরিফিন শুভ বলেন, ‘বঙ্গবন্ধু’ ও ‘নূর’ ছবি তিনটি তিন প্যাটার্নের। পরপর ছবিগুলো রিলিজ হলে দর্শক বুঝবে কতটা ভিন্নতা রেখে কাজ করেছি। আমি ফাঁকা আওয়াজ দেই না। আমার কাজগুলো তার প্রমাণ দেবে। আমি দর্শকদের ভালোবাসার কাঙাল। তাদের ভালোবাসা পাওয়ার জন্য কাজ করে যাচ্ছি। ৩ ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পেলেই দর্শক বুঝতে পারবেন আমরা কী করেছি। ৯ মাস এই সিনেমার জন্য কষ্ট করেছি। দেশের ইতিহাসে যেটা কখনোই হয়নি-সেটা করার চেষ্টা করেছি। ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে মিশন এক্সট্রিমের অন্যতম পরিচালক, প্রযোজক ও লেখক সানী সানোয়ার বলেন, ‘সিনেমার গল্পে আমার পেশাগত বাস্তব জীবনে দেখা কিছু জটিল পরিস্থিতি তুলে ধরেছি, আর ট্রেলারে তার কিছুটা ইঙ্গিত দিয়েছি মাত্র! সিনেমায় থ্রিল, অ্যাকশন আর সাসপেন্সের পরিমাণ একটু বেশি থাকবে এবারের কিস্তিতে।’

ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) মাহবুব আলমের সভাপতিত্বে এই আয়োজনের প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি) প্রধান মো. মনিরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেতা তারিক আনাম খান, মাইম মাল্টিমিডিয়ার এক্সিকিউটিভ প্রডিউসার আহমেদ শাওন ও চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close